মেইন ম্যেনু

নিখোঁজ সন্তানের সন্ধান চেয়ে মায়ের সংবাদ সম্মেলন

সাতক্ষীরার কলারোয়ায় ১০ দিন ধরে নিখোঁজ হওয়া প্রিয় সন্তানের সন্ধান চেয়ে এক মা সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার দুপুরে পৌর সদরের গদখালি গ্রামের মৃত নূরুল আমিনের স্ত্রী ও নিখোঁজ বীমা কর্মী মাও. এম.এম জাকির হোসেন এর মাতা খায়রুন নেছা কলারোয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার পুত্র মাও. এম.এম জাকির হোসেন গত ১৬ নভেম্বর সকাল ১০টায় কলারোয়ার গদখালীর বাসা হতে যশোর মনিরামপুর উপজেলার মাদানীনগর মাদ্রাসায় তার কন্যার সাথে দেখা করে সাতক্ষীরার পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের সার্ভিস সেল অফিসে রিপোর্ট ক্লোজ করার কাজে যাওয়ার পথে নিখোঁজ হয়।

এরপর ১০দিন পেরিয়ে গেলেও তার কোন সন্ধান এখনও পর্যন্ত পাওয়া যাচ্ছে না।

এ ঘটনায় কলারোয়া থানায় গত ১৯ নভেম্বর একটি সাধারণ ডায়েরী (নং ৬৩২) করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি দৃঢ়ভাবে বলেন, তার পুত্র কোন রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিল না এবং কোন সমাজ বিরোধী কিংবা সরকার বিরোধী কর্মকান্ডে কখনও লিপ্ত হয়নি। বর্তমানে তার স্ত্রী ও ৩ শিশু কন্যাসহ আমি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির অনুপস্থিতিতে অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছি। তাই মানবিক দিক বিবেচনা করে দেশের সদাশয় সরকার, আইন প্রয়োগকারী সংস্থা, প্রশাসনসহ দেশবাসীর কাছে নিখোঁজ সন্তানের সন্ধান পেতে সাংবাদিকদের মাধ্যমে আকুল আবেদন জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিখোঁজ বীমা কর্মীর স্ত্রী লাকিয়া হোসেন, শিশু কন্যা মারিয়ম (৩), জান্নাতুল ফেরদৌস জিম (৭) ও জারিন তাসনিম মিম (১০)।






মন্তব্য চালু নেই