মেইন ম্যেনু

নিজামী’র ফাঁসির রায় বহাল রাখায় এ প্রজন্মের বিজয় হয়েছে: বোয়াফ

মানবতাবিরোধী অপরাধ, বুদ্ধিজীবী হত্যাসহ একাত্তরে গণহতহ্যা ও ধর্ষনের দায়ে আলবদর বাহিনীর সুপ্রীম কমান্ডার মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় এ প্রজন্মের বিজয় হয়েছে বলে মনে করে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, মহান মুক্তিযুদ্ধ চলাকালে দেশের সূর্য সন্তান বুদ্ধিজীবী ও সাম্প্রদায়িক গণহত্যা এবং অত্যাচার-নির্যাতনের যে বর্বরতা চালিয়েছে তা নিজামীর ফাঁসির রায়ের মাধ্যমে এ প্রজন্ম তার কলঙ্ক মুছনে সহায়ক হবে। নিজামীর ফাঁসির রায় কার্যকরের মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠা ও শহীদের আত্মায় শান্তি বর্ষিত হবে।

তিনি আরো বলেন, নিজামীর ফাঁসির রায় বহাল থাকায় ষড়যন্ত্র, মিথ্যাচার, অপপ্রচারের কিছুটা লাঘবের পাশাপাশি প্রজন্ম থেকে প্রজন্মের মাঝে অপরাধ প্রবণতারোধে অগ্রণী ভূমিকা পালন করবে এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার মাধ্যমে এ প্রজন্ম আইনের প্রতি আরো শ্রদ্ধাশীল হবে।

বোয়াফ সভাপতি আরো বলেন, স্বাধীনতা বিরোধী কুখ্যাত রাজাকার, বদর বাহিনীর সুপ্রীম কমান্ডার, বুদ্ধিজীবী হত্যার প্রধান পরামর্শদাতা ও একাত্তরে গণহত্যাকারী নিজামীর ফাঁসির রায়ের মাধ্যমে এ প্রজন্ম যেমনি করে তাদের পরিচালিত গণহত্যা, অত্যাচারের বর্বরতার ইতিহাস জেনে রাজাকারদের ঘৃণা করছে অন্যদিকে প্রজন্মের এ বিজয়ের ফলশ্রুতিতে বাংলাদেশ উন্নয়নের সোপান বেয়ে উন্নত বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাবে।

যত দ্রুত সম্ভব নিজামীর ফাঁসির রায় বাস্তবায়ণ করে বাঙালি জাতিকে কলঙ্ক মুছনের সহায়তা করার জোর দাবি জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।






মন্তব্য চালু নেই