মেইন ম্যেনু

নিজেই নিজের ‘ফ্যান’ শাহরুখ!

দুদিন আগেই নিজের বাড়ি ‘মান্নাত’-এর দেয়ালে ভক্তের আঁকা গ্রাফিতি নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছিলেন শাহরুখ খান। এখন জানা গেল, পুরো ব্যাপারটিই ছিল এই অভিনেতার নতুন সিনেমা ‘ফ্যান’-এর জন্য অভিনব এক প্রচার কৌশল।

বৃহস্পতিবার টুইটারে নতুন সিনেমা ‘ফ্যান’ এর টিজার প্রকাশ করেছেন শাহরুখ। টিজারের লিঙ্ক পোস্ট করে তিনি টুইট করেন, “হেই ওয়াইআরএফ, ‘ফ্যান দ্য ফিল্ম’ তৈরী করেছি, অনেক মজা পেয়েছি।”

সিনেমাটিতে শাহরুখ অভিনয় করেছেন নিজেরই এক দিল্লীবাসী ভক্ত গৌরবের চরিত্রে। টিজারে যাকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে এভাবে – “দুনিয়ার সবচেয়ে বড় মহাতারকার সবচেয়ে বড় ভক্ত…. আসছে গৌরব।”

৬৩ সেকেন্ডের টিজারে দেখা যায়, শাহরুখকে ঘিরে তার ভক্তদের উন্মাদনা। মুম্বাইয়ে নিজের বাড়ির বারান্দায় তার সেই চেনা দুই বাহু বাড়িয়ে দাঁড়ানোর দৃশ্য দেখতে হাজার মানুষের ভিড়, তাকে এক ঝলক দেখে কিংবা তার হাতের স্পর্শ পেয়ে নারী ভক্তদের অশ্রুসিক্ত উল্লাস- এর সবই উঠে এসেছে টিজারটিতে।

মনিশ শর্মা পরিচালিত সিনেমাটি নিয়ে প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মস এক বিবৃতিতে জানায়, “শক্তির দুই আধার, একটি বিশেষ নিবেদন। এসআরকে নিজে নিজের চরিত্রে এবং ভক্তের ভূমিকায়।”

এর আগে শাহরুখের চারতলা বাড়ি ‘মান্নাত’-এর দেয়াল জুড়ে “লাভ ইউ এসআরকে”, “দেখা হবে ১৫ তারিখে” আর তার নিচে গৌরব নামে সই করা গ্রাফিতির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় আর তা নিয়ে নিজের বিরক্তিও প্রকাশ করেন শাহরুখ। এখন বোঝা যাচ্ছে, এই গৌরব ‘ফ্যান’ সিনেমায় শাহরুখ অভিনীত চরিত্র এবং ১৫ তারিখ হলো, ১৫ এপ্রিল, ২০১৬- সিনেমাটি মুক্তির তারিখ।






মন্তব্য চালু নেই