মেইন ম্যেনু

নিজের খরচ জোগানোর তাগিদে বাঁধন এ কোন পথে?

ঢাকার মিডিয়া জগতের তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা আজমেরী হক বাঁধন। কঠোর পরিশ্রম এবং নিজের অসাধারণ অভিনয়গুণের মধ্যে দিয়ে দেশের নাট্যাঙ্গনে ইতোমধ্যে তিনি নিজের অবস্থান তৈরি করে ফেলেছেন। জয় করেছেন অজস্র দর্শকের মন। তবে দীর্ঘবিরতি ভেঙে আবারও তিনি অভিনয়ে সরব হয়ে উঠতে না উঠতেই হোচট! এবার ঘর ভাঙছে এই অভিনেত্রীর। বিয়ের পর কার্যত ঘোষণা করে অভিনয় থেকে সরে গিয়েছিলেন বাঁধন।

তিনি জানিয়েছিলেন শুধু মাত্র স্বামী আর সংসারেরর জন্যই তাঁর এই সিদ্ধান্ত। বিয়ের পরপরই বাচ্চা নিয়ে নেন। সব কিছুই ঠিক ঠাক ছিল। কিন্তু কোথায় যেনো একটা ছন্দপতন ছিল। কিন্তু সেটা কখনই বাঁধন বুঝতে দেননি কাউকে।

গত প্রায় দু বছরের বেশি সময় ধরে তিনি স্বামী সংসার ছেড়ে বাবার বাড়ি থাকছেন। সন্তানের লেখা পড়া আর নিজের খরচ জোগানোর তাগিদে আবারও অভিনয়ে নিয়মিত হন তিনি। তবে প্রতিদিনই শুটিং নয়। সন্তানকেও কিছুটা সময় দিতে চান তিনি। কারণ এখন সন্তানই তার স্বপ্নের পুরোটা জায়গা জুড়ে আছে।

তাহলে কি বাঁধন বিয়ে বিচ্ছেদের দিকে যাচ্ছেন? এমন প্রশ্নের উত্তরে এই অভিনেত্রী বলেন, ‘আমরা দীর্ঘদিন ধরে আলাদা থাকছি এটা সত্য। এখনও সরকারিভাবে কিছু হয়নি আমাদের মধ্যে। তবে হয়তো শিগগিরই আমরা সরকারিভাবে আলাদা হয়ে যাবও।’

প্রসঙ্গত, ২০১০ সালের ৮ সেপ্টেম্বর দুই পরিবারের সম্মতিতে বাঁধনের সাথে সনেট নামে এক ব্যবসায়ীর বিয়ে হয়। এরপর তাদের কোলজুড়ে আসে কন্যা সন্তান মিশেল। মাঝখানে স্বামী সংসার নিয়ে শোবিজ থেকে খানিকটা আড়ালে চলে গেলেও সম্প্রতি আবারও সরব হয়েছেন বাঁধন। অভিনয় করছেন নাটক-টেলিছবিতে।






মন্তব্য চালু নেই