মেইন ম্যেনু

নিজের বিয়েতে অপ্রীতিকর ঘটনা, ক্ষমা চাইলেন হরভজন

ক’দিন ধরেই নিজেদের বিয়েকে ঘিরে আনন্দে মজেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী গীতা বসরা ও ভারতীয় জাতীয় দলের অন্যতম ক্রিকেটার হরভজন সিং। কিন্তু বিয়ের দিনটা মোটেও প্রীতিকর হয়নি হরভজন ও গীতার জন্য। কারণ বিয়েতে ফটো সাংবাদিকদের উপর মারধরের অভিযোগ উঠেছে!

জানা গেছে, যখন হরভজন ও গীতার বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছিল, ঠিক সে সময় তার বাড়ির বাইরে ক্যামেরাম্যানদের মারধর করছিল হরভজনের পক্ষের বাউন্সাররা। এমনকি বিয়ের অনুষ্ঠান রেকর্ডিং করার জন্য বাউন্সাররা তাদের ক্যামেরাও নাকি কেড়ে নিয়েছিল। আর এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় ভীমড়ি খায় ফটো সাংবাদিকরাও। আর তাই তারাও বিয়ে বাড়িতেই প্রতিবাদ জানিয়ে অনশন শুরু করেন। অবস্থা যখন নিয়ন্ত্রের বাইরে, ঠিক তখনই বরের মন্ডপ থেকে উঠে আসেন হরভজন। শেষ পর্যন্ত ফটো সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে নিষ্কৃতি পান তিনি।

দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল ভারতীয় ক্রিকেটার হরভজন সিং ও ‘সেকেন্ড হেন্ড হাজব্যান্ড’ খ্যাত অভিনেত্রী গীতা বসরার মধ্যে। যদিও নিজেদের মধ্যে চলা সম্পর্কের কথা স্বীকার করেননি তারা। কিন্তু সম্পর্কের কথা স্বীকার না আসলেও বেশকিছুদিন যাবৎ তাদের গতিবিধিই আসলে সবকিছু আগাম বলে দিচ্ছিল। অবশেষে ক’দিন আগেই হুট করে বিয়ের সিদ্ধান্ত জানালেন গীতা-হরভজন। অবশেষ গত ২৯ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসলেন এই দম্পতি।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘দিল দিয়া হে’ ছবির মাধ্যমে অভিষেক ঘটে হরভজনের হবু স্ত্রী গীতা বসরার। এরপর ইমরান হাশমির সাথে ‘দ্য ট্রেন’ নামের একটি ছবিতে অভিনয় করে পরিচিতি পান গীতা। তার অভিনীত সর্বশেষ ছবি ‘সেকেন্ড হেন্ড হাজবেন্ড’।






মন্তব্য চালু নেই