মেইন ম্যেনু

নিজের স্ত্রীকে আবার বিয়ে করলেন আরশাদ আদনান

আবারও বিয়ে করলেন প্রযোজক-অভিনেতা আরশাদ আদনান। ছবিতে নয়, বাস্তব জীবনেই তিনি বিয়ে করেছেন। তবে বিয়েটা নাটকীয়। কারণ, যাকে বিয়ে করেছেন, তিনি আর কেউ নন, তাঁরই প্রথম স্ত্রী সুমি। প্রায় এক যুগ আগে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়।

সন্তানদের কথা চিন্তা করে প্রায় এক যুগ পর তাঁরা আবারও সংসার করার জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। গতকাল রাজধানী ঢাকার মগবাজার চৌরাস্তা মোড়ের কাজি অফিসে তাঁরা বিয়ের আনুষ্ঠানিক প্রক্রিয়া সম্পন্ন করেন।

প্রযোজক-অভিনেতা আরশাদ আদনান গণমাধ্যমকে জানান, ‘আমার কাছে সন্তানরাই সবকিছু। এখন যা করছি, তার সবকিছুই তাদের কথা মাথায় রেখে করি। আমার সন্তানরা দীর্ঘদিন ধরেই মা ছাড়া বেড়ে উঠেছে। আমার বিবাহবিচ্ছেদ হয়েছে প্রায় এক যুগ। এত দিন বিয়ে করিনি তাদের কথা চিন্তা করেই। আমি আর সুমি দুজন মিলেই সিদ্ধান্ত নিয়েছি যে আমরা বিয়ে করব। আপনারা দোয়া করবেন আমাদের জন্য।’

টিভি নাটক প্রযোজনার মাধ্যমে মিডিয়ায় আরশাদ আদনানের পথচলা শুরু হয়। পরে সিনেমায় প্রযোজনা শুরু করেন। একই সঙ্গে অভিনয়েও দেখা যায় তাকে। তাঁর ‘ইউটার্ন’ চলচ্চিত্রটি বেশ সাড়া জাগিয়েছে। এতে আদনানের বিপরীতে অভিনয় করেছেন আইরিন।

আরশাদ আদনান প্রযোজিত ‘টার্গেট’ ও ‘সুলতানা বিবিয়ানা’ দুটি ছবি মুক্তির মিছিলে রয়েছে। এ ছাড়া তিনি ঈদ উপলক্ষে বেশ কিছু নাটক প্রযোজনা করছেন।






মন্তব্য চালু নেই