মেইন ম্যেনু

নিজের স্বামীকে নিয়ে যা বললেন বাঁধন!

আজমেরী হক বাঁধন নামটা খুবই পরিচিত মিডিয়া প্রিয় মানুষের কাছে। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার এর ২য় রানারআপ হয়ে পরিচিতি লাভ করেন মিডিয়া প্রাঙ্গনে। এরপর থেকে পিছনে ফিরে তাকাতে হয়নি বাঁধনকে। ক্যারিয়ারের চাকাটা খুব অল্প সময়ে ঘুরে যায়। শুরু করেন টিভি নাটক আর বিজ্ঞানের কাজ। চলতে থাকে বাঁধনএর মিডিয়া জীবনের পথ চলা।

এরপর ২০১০ সালের ৮ই সেপ্টেম্বর পারিবারিক ভাবে বিয়ের পিঁড়িতে বসেন বাঁধন। নিজের সংসার আর অভিনয় ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। সব কিছুই যেন নিজের আয়েত্বে নিয়ে ফেলেছিলেন খুব অল্প সময়ে বাঁধন। সংসার জীবনে আশার আলো হয়ে বাঁধনের কোল জুড়ে আসে মেয়ে সায়রা।

হঠাৎ করে সংসার নামের গাড়ীটা যেন আটকে যায় এক অজানা পথে। ২০১৪সালের মাঝামাঝিতে স্বামীর সাথে ব্যাক্তিগত কলহের জের ধরে আলাদা থাকতে শুরু করেন বাঁধন। ঠিক কি কারণে দুজন আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন তা এখন পযর্ন্ত মিডিয়াতে রয়েছে অজানা। এর এক মাত্র সত্য বলতে পারেন বাঁধন নিজেই।

বাঁধন বলেন, আসলে আমি নতুন করে কিছু বলতে চাইনা। আমার যা বলার আগে সাংবাদিক ভাইদেরকে বলেছি। ব্যক্তিগত ও পারিবারিক ভাবেই তার সাথে (স্বামী) দুরে রয়েছি। আমাদের একটা মেয়ে আছে তার কথা চিন্তা করে সিদ্ধান্ত নিয়ে একটু দেরি করছি।

বাঁধন আরো বলেন, আমারে মেয়ে তার বাবার কাছে যায় এবয় মেয়েকে দেখতে সে আসে এবং মাঝে মাঝে আমাকেও যেতে হয় মেয়ের কারণে। সব মিলিয়ে আমরা অনেকটাই রয়েছি দুরে। আশা করি অল্প সমেয়ের মধ্যেই একটা সুরাহা করবো।






মন্তব্য চালু নেই