মেইন ম্যেনু

নিত্য-শাহাদাতের জামিন শুনানিতে আদালত বিব্রত

গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের জামিন শুনানিতে আদালত বিব্রত বোধ করেছেন।

সোমবার নিত্যর আইনজীবী নজিবুল্লাহ হিরু জামিনের শুনানির সময় নিত্যর ১০ মাসের সন্তানকে বিচারকের এজলাসের সামনে হাজির করলে আদালত জামিন শুনানি শুনতে অস্বীকার করেন।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. কামরুল হোসেন মোল্লা এ সময় বলেন, ‘এভাবে ভিকটিমের আত্মীয়-স্বজনদের আদালতে ঠেলে দিয়ে আদালতকে ইমোশনালি ব্ল্যাকমেল করার চেষ্টা করা উচিত নয়। তা হলে অন্য আইনজীবীরাও একই সুবিধা নিতে চাইবে। আমি এ মামলার শুনানি শুনব না।’

পরে নিত্যর আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরুর আবেদনের প্রেক্ষিতে আগামী বৃহস্পতিবার পরবর্তী জামিন শুনানির জন্য দিন ধার্য করেন আদালত।

এর আগে গত ৪ অক্টোবর নিত্যর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। রাজধানীর মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে ওই দিন ভোরে নিত্য শাহাদাতকে গ্রেফতার করে পুলিশ।

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়। এ মামলার অপর আসামি ক্রিকেটার শাহাদাতকে গত মঙ্গলবার রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।






মন্তব্য চালু নেই