মেইন ম্যেনু

নিরব-মেহজাবিনের নাচে বিপিএলের জমকালো উদ্বোধন

জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ফুটবলের এবারের উদ্বোধনী আয়োজন। চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে মঙ্গলবার সন্ধ্যায় এই অনুষ্ঠানের পর্দা ওঠে।

সেখানে এবারের বিপিএলের থিম সং ‘লেটস সাউট ফর ফুটবল’ গানের মাধ্যমে চোখ ধাঁধানো এক পরিবেশনায় উপস্থিত হাজারো দর্শক মেতে ওঠে। দর্শকদের উন্মাদনার সঙ্গে তাল মিলিয়ে পারফর্ম করেন জনপ্রিয় দুই তারকা চিত্রনায়ক নিরব এবং লাক্স সুন্দরী মেহজাবিন। এই পরিবেশনার কোরিওগ্রাফি করেন ইভান শাহরিয়ার সোহাগ।

নিরব বলেন, ‘ক্রিকেটের পাশাপাশি ফুটবলও আমাদের দেশের ব্যাপক জনপ্রিয় একটি খেলা। যেটা ওলার্ল্ড কাপের সময় আমরা বুঝতে পারি। সে ভাবনা থেকেই বিপিএলে অনুষ্ঠানে কিছু একটা করার সুযোগ পেয়ে খুব ভালো লেগেছে। তাছাড়া এবারের বিপিএল ফুটবেলের আয়োজনও ছিল বেশ চমৎকার। খুব মজা করেছি।’

মেহজাবিন বলেন, ‘নিরব আমার খুব কাছের বন্ধু। আমরা এর আগে আরো অনেক পরিবেশনায় অংশ নিয়েছি। সেজন্য এবারের পারফর্মটি ছিলো অনেক বেশি প্রাণবন্ত। দর্শকরা দারুণ উপভোগ করেছেন। এটাই সবচেয়ে বড় ভালো লাগা।’

অনুষ্ঠানে নিরব-মেহজাবিনের পরিবেশনা ছাড়াও উদ্বোধনীতে গান পরিবেশন করেন ফোক সম্রাজ্ঞী মমতাজ, লিজা, সজল ও আরো অনেকে।

প্রসঙ্গত, এবারের লিগের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪ জুলাই। এম এ আজিজ স্টেডিয়ামেই প্রথম রাউন্ডের খেলাগুলো খেলবে লিগের ১২টি দল। প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। এক টিকিটেই দেখা যাবে একসঙ্গে দুটি ম্যাচ।






মন্তব্য চালু নেই