মেইন ম্যেনু

নিরাপদেই ইংল্যান্ডে পৌঁছালেন মোস্তাফিজ

ইনজুরির পর ভিসা জটিলতা কাটিয়ে বুধবার সকালে লন্ডনে উড়াল দেন মোস্তাফিজুর রহমান। ঢাকা ত্যাগ করার দীর্ঘ ১২ ঘন্টা পর নিরাপদেই নির্দিষ্ট গন্তব্যে পৌঁছালেন তিনি। বিমানবন্দরে নামলে সাসেক্সের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল বাংলাদেশের কাটার বয়কে বরণ করে নেয়।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মোস্তাফিজকে পেয়ে উচ্ছ্বসিত কাউন্টি দল সাসেক্স। কাটার-মাস্টারকে বরণ করে নেওয়ার পর তার হাতে ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্ট ও রয়্যাল ওয়ানডে কাপের জার্সি তুলে দিয়েছে ইংল্যান্ডের এই ক্লাবটি।

সাসেক্সের জার্সি হাতে মোস্তাফিজের ছবি তুলে সাসেক্স নিজেদের ফেসবুক পেজে পোস্ট করেছে। কাটার মাস্টারও তার নিজের ফেসবুকে ছবি আপলোড করেছেন। এসেক্সের বিপক্ষের ম্যাচ দিয়েই কাউন্টিতে মোস্তাফিজের অভিষেক হতে পারে।

প্রসঙ্গত, এসেক্সের বিপক্ষে ম্যাচ নিয়ে দুই টুর্নামেন্ট মিলে মোট ৭টি ম্যাচ খেলতে পারছেন ২০ বছর বয়সী এই পেসার। সাসেক্স দুই টুর্নামেন্টের কোনোটিতে নকআউটে উঠে গেলে আরো বেশি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন তিনি। ইনজুরি চোখ রাঙাতে না পারলে আইপিএলের মতোই কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে ব্যাটসম্যানদের ঘুম হারাম করবেন তরুণ এই পেসার। যা ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টকে আরো জমিয়ে দেবে। ভক্তদের প্রত্যাশা এমনই।






মন্তব্য চালু নেই