মেইন ম্যেনু

‘নির্দিষ্ট সময়েই আসবে ইংল্যান্ড ক্রিকেট দল’

ইংল্যান্ড ক্রিকেট দলকে ঘিরে নেওয়া নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন ইংল্যান্ড থেকে আসা নিরাপত্তা পর্যবেক্ষক দল।

নিরাপত্তা দলের সঙ্গে বৈঠক শেষে এমনটি জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ডা. মো. মোজাম্মেল হক খান। বৃহস্পতিবার বিকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বরাষ্ট্র সচিবের সভাপতিত্বে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

স্বরাষ্ট্র সচিব বলেন, ‘ইংল্যান্ড দলের সফরকাল অর্থাৎ সেপ্টেম্বরের ৩০ তারিখ থেকে নভেম্বরের ২ তারিখ পর্যন্ত যে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা আমারা নিয়েছি তাতে সন্তুষ্টি প্রকাশ করেছে নিরাপত্তা পর্যবেক্ষক দলটি।

তিনি আরো বলেন, ‘তারা আমাদের প্রতি পূর্ণ আস্থা প্রকাশ করেছেন। নির্ধারিত সময়েই ইংল্যান্ড দল বাংলাদেশে খেলতে আসবে বলে জানিয়েছেন তারা।’

ইংল্যান্ড থেকে আসা তিন সদস্য বিশিষ্ট এই দলে রয়েছেন- ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের পরিচালক জন কার, প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী ডেভিড লিথারডেল, ইংল্যান্ড ক্রিকেটারদের নিরাপত্তা পরামর্শক রেগ ডিকাসন।

বৈঠকে স্বরাষ্ট্র ও আইনশৃঙ্খালা বাহিনীর কর্মকর্তাসহ বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুছসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা ইংল্যান্ড ক্রিকেট দলের। ইংল্যান্ড দল বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে এবং দুইটি টেস্ট খেলার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই