মেইন ম্যেনু

নির্বাচনের তারিখ ঠিক না হওয়ায় প্রচারনায় ব্যস্ত আ’লীগ, বিএনপি দেখে শুনে এগুচ্ছে

ভোলার চরফ্যাশন পৌর নির্বাচনের তফসিল ঘোষনা করা এখনো হয়নি। ফলে পৌর নির্বাচন প্রথম দফায় এখানে নির্বাচন না হলেও সম্ভাব্য প্রার্থীরা বসে নেই। আওয়ামীলীগ’র সম্ভাব্য মেয়র প্রার্থী বাদল কৃষ্ণ দেবনাথের সমর্থনে ঘরেঘরে ভোটারের কাছে ধর্না দিচ্ছেন দলের কর্মী সমর্থকদের নিয়ে। তবে বিএনপি’র সম্ভাব্য প্রার্থীদের প্রকাশ্যে কোন নির্বাচনী প্রচারনায় দেখা যায়নি।

জানাযায়, ওয়ার্ড বিন্যাসের কারণে চরফ্যাশন পৌরসভার ভোটার তালিকা চুড়ান্ত না থাকায় প্রথম দফার তফসিলে এখানে নির্বাচন হচ্ছে না। তবে ভোটার বিন্যাস চুড়ান্ত করে উপজেলা নির্বাচন অফিস থেকে নির্বাচন কমিশনে জমা দেয়ার ফলে দ্বিতীয় তফসিলে এখানে নির্বাচন হওয়ার সম্ভাবনা খুব বেশী। প্রথম দফার তফসিলে নির্বাচন হচ্ছে-এমন ধারনায় সম্ভাব্য প্রার্থীরা আগে থেকে ভোটের মাঠে নেমে পরায় এখন মাঠছেড়ে ঘরে ফিরতেও পারছেন না। ফলে এখনই নির্বাচন না হলেও চরফ্যাশনের ভোটের মাঠ বেশ জমেই আছে।

নির্বাচনী তৎপরতায় আওয়ামীলীগ’র সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা বেশ সরব আছেন। সেতুলনায় বিএনপির ঘরোনার প্রার্থীরা এখনো নিরবে নিভৃতেই প্রচারনা চালাচেছন।

মেয়র পদে আওয়ামীলীগ’র সম্ভাব্য প্রার্থী পৌর আওয়ামীলীগ সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথের পক্ষে সকাল-বিকাল রুটিন করে ঘরে ঘরে ভোট প্রার্থনা, উঠান বৈঠক, মোটরসাইকেল শোভাযাত্রা আর খন্ডখন্ড মিছিল সমাবেশ করা হচ্ছে।

প্রতিদিন সকালে ও বিকালে বাদল কৃষ্ণ দেবনাথের সমর্থনে চরফ্যাশন সদরে মিছিল বের করা হচ্ছে। মিছিলে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ নিচ্ছে ।

আওয়ামীলীগ’র সম্ভাব্য মেয়র প্রার্থী বাদল কৃষ্ণ দেবনাথের সমর্থনে প্রকাশ্যে নির্বাচনী প্রচারনা মাঠে গড়ালেও বসে নেই আওয়ামীলীগ ঘরোনার কাউন্সিলর প্রার্থীরা। প্রত্যেক ওয়ার্ডে আওয়ামীলীগ’র একাধিক প্রার্থী ভোটারদের কাছে দৌড়-ঝাপে ব্যস্ত হয়ে উঠেছেন। তবে বিএনপি সম্ভাব্য মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা প্রকাশ্য প্রচারনায় শুরু না করলেও, বসে নেই।






মন্তব্য চালু নেই