মেইন ম্যেনু

নির্বাচন কর্মকর্তাকে মারধর করে মনোনয়নপত্র ছিনতাই করেছে ছাত্রলীগ

নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ঢুকে কর্মকর্তাকে মারধর করে চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে কুমিল্লার মনোহরগঞ্জে উপজেলায়।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে মনোহরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ডুকে ঝলম দক্ষিণ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন পত্র ছিনতাই করার এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজির হোসেন মিয়া বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক, উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিয়াউর রহমান ওরফে শাহীন জিয়া এতে নেতৃত্ব দেন বলে অভিযোগ উঠেছে।

এদিকে এ ঘটনায় পর ওইদিন রাতে অভিযান চালিয়ে শাহীন জিয়ার শ্যালক ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম.এইচ নোমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজির হোসেন মিয়া মামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম.এইচ নোমানকে সরাসরি অভিযুক্ত করলেও অন্য আসামিদের নাম অজ্ঞাত বলে উল্লেখ করেছেন।

মনোহরগঞ্জ থানার ওসি বিপুল চন্দ্র ভট্টাচার্য জানান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজির হোসেন মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় তিনি উল্লেখ করেন, ওইদিন রাতে তিনি অফিসের কাজে ব্যস্ত ছিলেন। এ সময় আসামিরা তার কার্যালয়ে ঢুকে ঝলম দক্ষিণ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের একটি মনোনয়নপত্র ছিঁড়ে ফেলেন। এছাড়া আরো দুটি মনোনয়নপত্র জোরপূর্বক নিয়ে যান।

ওসি জানান, এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোমানকে আটক করা হয়েছে। এছাড়া অপর অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।






মন্তব্য চালু নেই