মেইন ম্যেনু

নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ ৫

ব্রাহ্মণবাড়িয়া: দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচ জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বীরগাঁও এলাকায় নবনির্বাচিত চেয়ারম্যান কবির আহমেদ ও কবির মেম্বরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একটার পর একটা ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আহতদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও ব্রাহ্মণবাড়িয় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কবির মেম্বরের ৪-৫ জন সমর্থক বীরগাঁও থেকে নবীনগরের দিকে যাচ্ছিলেন। পথে চেয়ারম্যান কবির আহমেদের লোকজন তাদের মারধর করে। এ সময় তারা নবীনগরে না গিয়ে বীরগাঁও ফিরে আসেন। পরে কবির আহমেদের লোকজন বীরগাঁও এলাকায় বিজয় মিছিল বের করলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় মিছিল থেকে কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। এক পর্যায়ে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় পাঁচ জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ৩০ জন আহত হন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ জানান, বর্তমান পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে। নতুন করে সংঘর্ষ এড়াতে বীরগাঁও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো পক্ষ মামলা করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।






মন্তব্য চালু নেই