মেইন ম্যেনু

নিলামে উঠবে প্রীতির বিয়ের ছবি

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার বিয়ে নিয়ে চলছে নানা গুঞ্জন। কিন্তু বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এ অভিনেত্রী। তবে তার মূখপাত্র জানিয়েছেন, সংবাদমাধ্যমে যা প্রকাশিত হয়েছে সেটি সত্য। শুধু তাই নয় এ তারকার বিয়ের ছবি নিলামে তোলা হবে বলেও জানিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছে, আগামী মার্চ অথবা এপ্রিলে প্রেমিক জেনে গুডএনাফকে বিয়ে করছেন প্রীতি। হিন্দু এবং খ্রিস্টান দুই রীতিতেই বিয়ে হবে। আর বিয়ের ছবিগুলো নিলামে তোলা হবে। জানা গেছে, প্রীতির দাতব্য সংস্থাতে সাহায্যের জন্য সেগুলো নিলামে তোলা হবে।

এ সম্পর্কে প্রীতি জিনতার মুখপাত্র বলেন, ‘এ জুটি তাদের বিয়ে নিয়ে উন্মাদনাকে জনকল্যাণমূলক কাজে লাগাতে চান। তারা তাদের বিয়ের ছবি নিলামে তুলতে চান এবং সেই অর্থ দান করা হবে প্রীতি জিনতার দাতব্য সংস্থায়।’

তিনি আরো বলেন, ‘প্রীতির সংস্থাটি শিশুদের লেখাপড়া এবং বৃদ্ধদের পুনর্বাসন নিয়ে কাজ করে থাকে। এছাড়া তিনি আরো কয়েকটি জনকল্যাণকর কাজে নিয়েজিত আছেন। কিন্তু তিনি আত্মকেন্দ্রিক হওয়ায় বিষয়টি নিয়ে কখনো কথা বলেননি। তিনি এবং জেনে দুজনেই তাদের এ খুশির মুহূর্ত উদযাপন করতে চান এবং তার কিছু অংশ তাদের মতো করে সমাজের উন্নয়নে কাজে লাগাতে চান।’

তবে, বিয়ের তারিখ এখনো নির্ধারণ হয়নি। কিন্তু মার্চ এবং এপ্রিলের মধ্যে কোনো এক সময় বিয়ে অনুষ্ঠিত হবে। বিয়ের বিষয়টি চুপি চুপি সেরে ফেলতে চান প্রীতি। এ জন্য বিষয়টি সবার কাছে গোপন রাখছেনেএ অভিনেত্রী। কয়েকজন বন্ধু এবং আত্মীয়স্বজন নিয়ে তার বিয়ের অনুষ্ঠান করতে চান তিনি। প্রথমে যুক্তরাষ্ট্রে বিয়ে হবে এবং পরে মুম্বাইয়ে রাজপুত রীতিতে তাদের বিয়ে হবে।






মন্তব্য চালু নেই