মেইন ম্যেনু

নিহত ৩ জঙ্গির পরিচয় জানতে চেয়েছে র‌্যাব

রাজধানীর অদূরে পৃথক জঙ্গি আস্তানায় অভিযানে নিহতদের মধ্যে তিনজনের সম্পর্কে বিস্তারিত তথ্য চেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত শনিবার (৮ অক্টোবর) গাজীপুর, টাঙ্গাইল ও সাভারের আশুলিয়ায় র‌্যাবের সঙ্গে পৃথক জঙ্গিবিরোধী অভিযানে মারা যায় মোট ৫ জন।

এদের মধ্যে দুইজনের পরিচয় র‌্যাব নিশ্চিত হতে পারলেও বাকি তিনজনের পরিচয় নিশ্চিত হতে পারেনি। মঙ্গলবার রাতে র‌্যাব তাদের ফেসবুক পেইজে নিহত ৫ জনের মধ্যে তিনজনের ছবি প্রকাশ করে সর্বসাধারণের কাছে বিস্তারিত তথ্য চেয়েছে।

তবে নিহতদের মধ্যে বাকি দু’জনের পরিচয়-বিস্তারিত তথ্য পরিচয় পেয়েছে র‌্যাব। তারা হলেন মো. আহসান হাবিব ও মো. আমিনুল ইসলাম।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বলেন, মো. আহসান হাবিবের বাড়ি নওগাঁ জেলার রানীনগর উপজেলার রানীনগর ইউনিয়নে। বাবার নাম আলতাফ হোসেন। অপর জঙ্গির নাম মো. আমিনুল ইসলাম। তার বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলার জিন্দাপুর ইউনিয়নে। বাবার নাম গাফ্ফার মণ্ডল।

তিনি বলেন, “বাকি নিহত তিনজনের সম্পর্কে আমরা বিস্তারিত কিছু এখনো জানতে পারিনি। চেষ্টা চলছে। দ্রুত তাদের সম্পর্কে তথ্য জানতে আমাদের ফেসবুক পেইজে তাদের ছবি দেয়া হয়েছে। সর্বসাধারণের কাছে তাদের সম্পর্কে তথ্য জানা থাকলে যেন র‌্যাবকে জানান। তথ্যদাতার নাম-পরিচয় গোপন রাখা হবে।”

র‌্যাবের ফেসবুক পেইজে বলা হয়েছে, “আপনারা জানেন গত শনিবার (৮ অক্টোবর) গাজীপুর, টাঙ্গাইল ও আশুলিয়ায় র‌্যাবের সঙ্গে পৃথক জঙ্গিবিরোধী অভিযানে নিহত হওয়া ৫ জঙ্গির মধ্যে দুইজনের পরিচয় আমরা নিশ্চিত হই এবং নিচের ছবি সম্বলিত ৩ জঙ্গির পরিচয় জানা যায়নি। এসব জঙ্গির পরিচয় জানতে; আপনাদের আশেপাশে অতীতে অবস্থান করছিল এমন কোনো ব্যক্তির সঙ্গে যদি ছবিগুলো মিলে যায় অথবা ছবিগুলো আপনার পরিচিত মনে হলে অতিসত্ত্বর আপনার নিকটস্থ র‌্যাবক্যাম্প অথবা র‌্যাব সদর দফতরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। বিশেষ প্রয়োজনে: +৮৮০১৭৭৭৭২০০৭৫।”






মন্তব্য চালু নেই