মেইন ম্যেনু

নীরব রাস্তায় তরুণীর পিছু নিল যুবক, শুরু হল দৌড়, তারপর যা ঘটলো…

বর্তমান বিশ্বের পরিস্থিতিটা এমনই হয়ে গিয়েছে যে, বিশ্বের কোনও কোণেই আর নিরাপদে নেই মেয়েরা। শুধু রাতেই নয়, দিনের বেলায় জনসমক্ষে নির্যাতনের শিকার হতে হচ্ছে তাদের। রোজ এরকম কত খবর শোনা যায়। শুনশান রাতে দিল্লির রাস্তায় এক তরুণীকে একা পেয়ে এক যুবক কী করল, তারই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

ভিডিওয়ে দেখা যাচ্ছে, একটি অল্পবয়সী মেয়ে রাতে শুনশান রাস্তা দিয়ে হেঁটে হেঁটে যাচ্ছে। হঠাত্‌ই সে লক্ষ্য করে, রাস্তার পাশেই স্কুটারে বসে একটা যুবক তার দিকে তাকিয়ে রয়েছে। সে মোবাইলে কথা বলতে বলতে হাঁটতে থাকে। হঠাত্‌ই সে দেখে ছেলেটা তার পিছনে আসছে। মেয়েটা ভয় পেয়ে দৌড়তে শুরু করে। ছেলেটাও তার পিছনে দৌড়তে থাকে। এমন সময় ছেলেটা প্রায় মেয়েটাকে ধরেই ফেলে, তখনই মেয়েটি হোঁচট খেয়ে রাস্তায় পড়ে যায়। তারপর…..

না তেমন কিছুই না। মেয়েটি যখন তার প্যান্টের পকেট থেকে মোবাইল ফোন বের করছিলেন, তখন পকেট থেকে একটি দরকারি কাগজ পরে যায়। আর সেটাই দেয়ার জন্য ছেলেটি মেয়েটির পিছু নেয়। কিন্তু বর্তমান পরিস্থিতি এমন একটি পর্যায় পৌছেছে, যা পুরুষ মানুষের প্রতি বিন্দুমাত্র বিশ্বাস স্থাপন করতে পারছেন না মেয়েরা। ভিডিওটি এমনই বার্তা বহন করে। আর প্রশ্ন রাখে, এমন পরিস্থিতি আর কতদিন?






মন্তব্য চালু নেই