মেইন ম্যেনু

নীলফামারীতে সবজি ব্যবসায়ীর লাশ উদ্ধার

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা: কিশোরগঞ্জে বুধবার সকালে কিশোরগঞ্জ অডিটরিয়ামের পিছনের বারান্দায় এক সব্জি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারকৃত লাশটি হলো কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর মৌলভীরহাট চোষপাড়ার বাচ্চা মিয়ার ছেলে খবর আলী (৩৫)। তিনি সম্প্রতি কিশোরগঞ্জ তছলিম হোটেলের পিছনে একটি ভাড়া বাসায় থাকতেন।

গত ৭ ফেব্র“য়ারী রাত ১ টায় খবর আলী তার বাসা সংলগ্ন মোখলেছার হাজীর চাতালে ক’জন বন্ধু মিলে জুয়া খেলছিল। এ সময় ঘটনাস্থলে কিশোরগঞ্জ পুলিশের একটি দল অভিযান চালালে খবর আলী ও অন্যান্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর কবিরাজ পাড়া গ্রামের সোলেমান মহুরীর ছেলে আদর (৩২) নামে একজনকে আটক করে এবং অজ্ঞাত কারণে ১৮ ঘন্টা পর ছেড়ে দেয়।

এদিকে আটক অভিযানের পর খবর আলী নিরুদ্দেশ হয়। তার স্ত্রী ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে। কোথাও তার খবর না পেয়ে আজ সকাল ৮টার দিকে খবর আলীর মরদেহ দেখতে পায় উপজেলার কিছু মানুষ। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করেন। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই