মেইন ম্যেনু

নীলফামারী সদরের ৫টি ইউনিয়নের ভোট গ্রহন চলছে

শরিফুল ইসলাম, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী সদর উপজেলার ৫ টি ইউনিয়নের দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন উৎসব মুখর পরিবেশে চলছে। সকাল ৮ টায় ভোট গ্রহন শুরু হয়েছে। চলবে বিকেল ৪ টা পর্যন্ত। ৪৫ টি ভোট কেন্দ্রের সবকটি কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ হওয়ায় প্রশাসন থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

পুলিশ প্রশাসন ওই ৫ ইউনিয়নের ৪৫টি ভোটকেন্দ্রর সবকটি অধিক গুরুত্বপূর্ণ (ঝুকিপূর্ণ) হিসেবে চিহ্নিত করে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠানে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নিয়োজিত করছে। এর সাথে রয়েছে আনসার-ভিডিপির সদস্যরা। এছাড়া ভ্রাম্যমাণ টহলে রয়েছে বিজিবি ও র্যাব। চার ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ স্ট্রাকিং ফোর্সের চারটি টিম রয়েছে মাঠে।

জেলা নির্বাচন অফিসার জিলহাস উদ্দিন জানান, দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে জেলা সদরের চওড়া বড়গাছা, গোড়গ্রাম,পলাশবাড়ি, লক্ষ্মীচাপ ও পঞ্চপুকুর ইউনিয়নে মোট ২৪ জন চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য পদে ১৫৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৪৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওই পাঁচ ইউনিয়নে ভোটার সংখ্যা ৮০ হাজার ৫৬৫ জন। এর মধ্যে নারী ৪০ হাজার ১২ এবং পুরুষ ৪০ হাজার ৫৫৩ জন।






মন্তব্য চালু নেই