মেইন ম্যেনু

নেতাকর্মীদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন মাহবুব

গণতন্ত্র প্রতিষ্ঠা করতে নেতাকর্মীদের যুদ্ধের জন্য ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, আমাদের বাঁচতে হবে। কথা বলার এবং গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে হবে। এজন্য সংগ্রামের কোনো বিকল্প নেই।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিএনপির যুগ্ম-মহাসচিব আমানউল্লাহ আমান ও ছাত্রদল সভাপতি রাজিব আহসানসহ সব নেতাকর্মীর মুক্তির দাবিতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এই আহ্বান জানান।

ঢাকা জেলা ছাত্রদল এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

মাহবুবুর রহমান বলেন, ‘সংগ্রাম করেই বিশ্বের সব দেশ বড় হয়েছে। আমাদের মুক্তিযুদ্ধের মাধ্যমেই সংগ্রাম শেষ হয়ে যায়নি। গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।”

মাহবুবুর রহমান বলেন, “দলের সব নেতাকর্মী ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সব মামলা প্রত্যাহারের মাধ্যমে গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করা হবে। জাতীয় প্রেসক্লাবে সবকটি গেটে তালা দিয়ে গণতান্ত্রিক অধিকার হরণ করা হচ্ছে।”

ঢাকা জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম পলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সভাপতি আবদুল মান্নান, বিএনপির সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ডিএলের মহাসচিব সাইফুদ্দিন মনি প্রমুখ।






মন্তব্য চালু নেই