মেইন ম্যেনু

নোয়াখালীতে আওয়ার নিউজের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার নোয়াখালী : প্রযুক্তি ও তারুণ্যের সংবাদ মাধ্যম “আওয়ার নিউজ বিডি.কমের” ৩য় বর্ষে পদার্পন ও দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে নোয়াখালীতে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে আওয়ার নিউজের নোয়াখালী জেলা অফিসে কেক কাটা সহ আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

সকাল ১১টায় জেলা শহর মাইজদীর আওয়ার নিউজের অফিস থেকে সাংবাদিকসহ বিভিন্ন স্কুল-কলেজের শিশু-কিশোর শিক্ষার্থীরা ব্যানার, ফেস্টুন সহ বর্ণাঢ্য র‌্যালী বের করে।

Noakhali News 26.03.2016 (9) (1)

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর জেলা অফিসে প্রধান অতিথি চ্যানেল নাইন ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের নোয়াখালী প্রতিনিধি ফয়জুল ইসলাম জাহান কেক কেটে প্রতিষ্ঠার বার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় আওয়ার নিউজ বিডি.কমের স্টাফ রিপোর্টার সাংবাদিক এম.এ আয়াত উল্যা’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নোয়াখালী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি মুলতানুর রহমান মান্না, যুগ্ম সম্পাদক ও প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি জুয়েল রানা লিটন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি ইকবাল হোসেন সুমন, সচিত্র নোয়াখালীর চীফ রিপোর্টার ও সংবাদ প্রতিদিনের প্রতিনিধি মো. সোহেল, দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি বোরহান উদ্দিন সবুজ, নোয়াখালী জেলা পুলিশের বিশেষ শাখার আইনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শাহাজাহান পাটোয়ারী, সাবেক সেনা সদস্য আবদুল মতিন, নোয়াখালী মেইল ও আজকের যোগাযোগের সম্পাদক মাকসুুদুর রহমান মানিক, নোয়াখালী বার এসোসিয়েশনের সদস্য এডভোকেট মো. সোহাগ এলএলবি, এড. জসিম উদ্দিন বাদল, এড. আমির হোসেন বুলবুল প্রমুখ।

Noakhali News 26.03.2016 (4) (1)

প্রধান অতিথির বক্তব্যে ফয়জুল ইসলাম জাহান বলেন, বর্তমান ডিজিটাল প্রযুক্তির যুগে অনলাইন নিউজ ও সাংবাদিকতার বিকল্প নেই।

দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল আওয়ার নিউজ বিডি.কম সাফল্যের সাথে বিগত ২বছর দীর্ঘ পথ অতিক্রম করে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী শেষ করে ৩য় বর্ষে পর্দাপন করেছে।

Noakhali News 26.03.2016 (6)

আগামীর পথচলাতেও আওয়ার নিউজ বিডি.কম আরো সফলতার সাথে এগিয়ে যাবে এই প্রত্যাশা কামনা করছি। বিশেষ অতিথির বক্তারা আওয়ার নিউজের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে বলেন, আগামীতে আরো গঠনমূলক ও বৈচিত্রপূর্ণ সংবাদ পরিবেশনের মাধ্যমে আওয়ার নিউজ আরো সফলতা অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে আওয়ার নিউজের স্টাফ রিপোর্টার এম.এ আয়াত উল্যা বলেন, অনলাইন নিউজ পোর্টাল আওয়ার নিউজ বিডি.কমের সাথে কাজ করে আমি বর্তমান আধুনিক সাংবাদিকতায় যুক্ত হওয়ার গৌরব অর্জন করেছি।

Noakhali News 26.03.2016 (3)

আওয়ার নিউজ শিক্ষা, স্বাস্থ্য, মানবাধিকার, উন্নয়ন, অপরাধ বিষয়ক বিভিন্ন নিউজকে গুরুত্বের সাথে তুলে ধরে দেশ ও সমাজকে এগিয়ে নেওয়ার পথে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

এর সাথে নোয়াখালীর জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কাজ করতে পেরে আমিও গর্বিত। বর্ণাঢ্য র‌্যালীতে নোয়াখালী সরকারী কলেজ (পুরাতন ক্যাম্পাস), মাধ্যমিক বিদ্যালয়, মাইজদী বালিকা বিদ্যানিকেতন স্কুলের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করে।






মন্তব্য চালু নেই