মেইন ম্যেনু

নোয়াখালীতে পুলিশি অভিযানে বিএনপি’র ২ নেতা আটক

নোয়াখালীর সদর ও সেনবাগ উপজেলা পৃথক পৃথক অভিযান চালিয়ে এক আব্দুর রশিদ (৪৫)বিএনপি ও এক ছাত্রদল নেতাকে নূর নবী রাজু (২৫) আটক করেছে পুলিশ। সোমবার দিনগত রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলর দাদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক, ১নং ওয়ার্ড দামধরপুর ইউপি সদস্য গ্রামের মেম্বার ও একই এলাকার সফি উল্লার ছেলে আবদুর রশিদ এবং সেনবাগ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও পৌরসভার অর্জুনতলা গ্রামের আবদুল গফুরের ছেলে নুর নবী রাজু।

পুলিশ সূত্র জানায়, রাতে সদর উপজেলার দাদপুর ইউনিয়নের দামধরপুর গ্রামের অভিযান চালিয়ে চরমটুয়া ইউনিয়নের খলিসাটোলা গ্রামের ইউপি সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা বাবুল মিয়ার হত্যা মামলার এজাহারভুক্ত আসামী বিএনপি নেতা আবদুর রশিদকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ ডিবি।

অপরদিকে বিভিন্ন সময় নাশকতা সৃষ্টির অভিযোগে সেনবাগ পৌর এলাকায় অভিযান চালিয়ে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুর নবী রাজুকে আটক করে সেনবাগ থানা পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি আতাউর রহমান ও সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই