মেইন ম্যেনু

নোয়াখালী সরকারি জায়গায় স্থাপিত বেসরকারী পার্ক গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালী জেলা শহর মাইজদীতে সরকারি জায়গায় স্থাপিত অবৈধ বেসরকারী ড্রিমপার্ক উচ্ছেদ অভিযানের মাধ্যমে গুড়িয়ে দিয়েছে প্রশাসন। জেলার কেন্দ্রীয় শহীদ মিনার, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক, মুক্তিযুদ্ধের বিজয় মেলা ও বৈশাখী মেলা প্রাঙ্গণে সরকারি জায়গা দখলে নিয়ে বাণিজ্যিক ড্রিম পার্কের নির্মাণের প্রতিবাদে মুখর ছিলো নাগরিক সমাজ। ছিলো হাইকোর্টের নিষেধাজ্ঞা।

Noakhali News 08.05.2016 (4)

রোববার (০৮ মে) আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর দাস ও জায়গাটির মালিক নোয়াখালী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী একিউএম শাহজালাল মজুমদার উপস্থিত ছিলেন। তারা জানান, সরকারি জায়গায় অবৈধভাবে স্থাপিত পার্কটি সম্পূর্ণ বেআইনী বিধায় তা অপসারণ করা হচ্ছে।

Noakhali News 08.05.2016 (2)

২০১৪ সালের ডিসেম্বরে আলিফ ডেভেলপার প্রোপ্রাটিজ কোম্পানী শহীদ মিনার, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক, মুক্তিযুদ্ধের বিজয় মেলা ও বৈশাখী মেলা প্রাঙ্গণে সরকারি জায়গা দখলে নিয়ে বাণিজ্যিক ড্রিম পার্কের নির্মাণ কাজ শুরু করে। এর বিরুদ্ধে প্রতিবাদ মুখর হয়ে উঠে জেলার নাগরিক সমাজ। অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে অবৈধ বেসরকারী ড্রিমপার্ক উচ্ছেদ অভিযানের মাধ্যমে গুড়িয়ে দেওয়ায় আন্দোলনকারী নাগরিক অধিকার মোর্চার পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়েছে।

Noakhali News 08.05.2016 (1)






মন্তব্য চালু নেই