মেইন ম্যেনু

নয়া দীপিকাকে দেখতে ভারত জুড়ে শোরগোল

চলচ্চিত্রাভিনেত্রীরা তাদের ইমেজকে ধরে রাখতে কত কিছুই না করেন! সেই কত কিছুর তালিকায় লুক পাল্টে রুপালি পর্দায় হাজির হওয়াটা বেশ প্রচলিত ও জনপ্রিয় পদ্ধতি। এ পদ্ধতি অনুসরণ করে টিনসেলে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন রীতিমত শোরগোল তৈরি করেছেন। নতুন সিনেমা বাজিরাও মাস্তানিতে তার নয়া অবতারে মজেছে সারা ভারতের চলচ্চিত্র প্রেমীরা।

সঞ্জয়লীলা বনশালীর বাজিরাও মাস্তানি মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি বছরের ১৮ ডিসেম্বর। কিন্তু ছবি মুক্তির আগেই দীপিকা পাড়ুকোনের নতুন অবতার নিয়ে আলোচনায় মুখরিত বলিউডসহ অন্যরাও।

দীপিকার নতুন লুক দেখার জন্য অন্যদের প্ররোচিত করছেন তার সহশিল্পী রণবীর সিংও। তিনি এক টুইটে বলেছেন, ‘বাজিরাও মাস্তানিতে দীপিকার নতুন লুক আগে দেখে নিন।’

এর আগে চাঁদনি চক টু চায়নাতে অন্য ধরনের লুকে দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। ব্যাডমিন্টন খেলোয়াড়ের মেয়ে দীপিকাকে এই ছবিতে দেখা যাবে তির-ধনুক হাতে। আর তার মাথায় রয়েছে শিরস্ত্রান।

ভারতের ঐতিহাসিক প্রেমকাহিনির ওপরে নির্মিত সঞ্জয় লীলা বনশালীর বাজিরাও মাস্তানি ছবিতে দীপিকা পাড়ুকোন অভিনয় করেছেন ‘মাস্তানি’ চরিত্রে। মাস্তানি একজন যোদ্ধা রাজকুমারী ছিলেন।

এ চলচ্চিত্রে দীপিকার পোশাকের নকশা করেছেন অঞ্জু মোদী। আজ ১৭ অক্টোবর রাতে ভারতের রাজধানী দিল্লিতে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাজিরাও মাস্তানি ছবির ‘দিওয়ানি মাস্তানি’ গানটির উদ্বোধন হবে।

এ ছাড়া, পোশাকের নকশাকার অঞ্জু মোদির একটি ফ্যাশন শোতে ‘মাস্তানি’-র রাজকীয় বেশভূষায় এ অভিনেত্রী আজ র‍্যাম্পেও হাঁটবেন। এই ফ্যাশন শো-র জন্য ‘দিওয়ানি মাস্তানি’ গানের আয়নামহলের পুরো সেটটিই দিল্লিতে পুর্ননির্মাণ করা হয়েছে।

সব মিলিয়ে দীপিকা যে এখনো বাজিরাওয়ের ‘মাস্তানি’তেই বুঁদ হয়ে থাকতে চাচ্ছেন তা বোঝাই যাচ্ছে।

মারাঠা সেনাপতি বাজিরাও এবং যোদ্ধা রাজকুমারী মাস্তানির প্রেম কাহিনি নিয়ে নির্মিত এ চলচ্চিত্রে ‘বাজিরাও’ চরিত্রে পর্দায় দেখা মিলবে রণবীর সিংয়ের। এ ছাড়াও, এতে বাজিরাও এর প্রথম স্ত্রী ‘কাশিবাঈ’ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

3f0n6t0j9xvjv5q0.D.0.Deepika-Padukone-Bajirao-Mastani-Film-Still anjumos1_072315031012






মন্তব্য চালু নেই