মেইন ম্যেনু

নয়া ভূমিকায় টেইলর সুইফট

বর্তমান সংগীত ভুবনে টেইলর সুইটের মতো এমন দাপুটে নাম খুবই কম। এর পাশাপাশি তার অন্য গুণও তার কম নয়। এবারে তিনি নতুন এক ভূমিকায় অবর্তীন হয়েছেন। তা হচ্ছে তিনি নাকি বন্ধুদের প্রেম, বিয়ে বিষয়ক নানা সমস্যার সমাধান দিচ্ছেন। ঠিকই ধরেছেন, টেইলর সুইফট এখন ‘লাভ গুরু’ হিসেবে কাজ করছেন।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, টেইলর সুইফট তার পরিচিতদের মধ্যে যারাই প্রেম বা বিয়ে সংক্রান্ত সমস্যায় ভূগছেন তাদের নানাভাবে সাহায্য করছেন। আর কাজটি করতে গিয়ে তিনি নাকি এ বিষয়ে একটি কোর্সও করেছেন।

এ বিষয়ে তার কাছের একজন জানিয়েছেন, ‘পরামর্শ দিতে তার খুব ভালো লাগে। অনেকদিন ধরেই এরকম কিছু করার কথা ভাবছিলো। তাই অনলাইনে প্রশিক্ষণও নিয়েছেন তিনি। গত মাসে সার্টিফিকেট এসে গেছে হাতে। তাই টেইলর এখন একজন পেশাদার লাভ গুরু।’

সূত্রটি থেকে জানা গেছে, নিজের বান্ধবীদের তিনি শেখাচ্ছেন কীভাবে পুরুষদের কাছ থেকে বেশি ‘কমিটমেন্ট’ পেতে হয়। আপাতত তার থেকে পরামর্শ যারা নিচ্ছেন, সেই তালিকায় রয়েছে বেশ কয়েকটি হেভিওয়েট নামও।

গিনেথ পলট্রোর সঙ্গে সম্পর্ক ভাঙার পর ক্রিস মার্টিন নাকি প্রেম করছেন জেনিফার লরেন্সের সঙ্গে। লরেন্সকে পরামর্শ দিচ্ছেন সুইফট। তালিকায় রয়েছেন এমাস্টোন-ও। অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে যার প্রেম ভেঙে যাওয়ার মুখে গিয়ে দাঁড়িয়েছিল বলেই খবর প্রকাশিত হয়েছে আগে। কিন্তু সেই প্রেম আবার জোড়া লেগেছে। অনেকেই বলছেন, ‘এর কারণ নাকি টেইলর সুইফট-ই।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই