মেইন ম্যেনু

পছন্দের নারীকে কাছে টানার গোপন কলাকৌশল

বেশ কিছুদিন ধরেই ভালো লেগেছে মেয়েটিকে? মনে হয় প্রেমেই পড়ে গিয়েছেন তাঁর? সারাদিনের ধরে ভেবেই চলেছেন কীভাবে তাঁকে নিজের দিকে আকর্ষণ করবেন! প্রিয় মানুষটিকে মনের কথাগুলি বলতে হলে এবং রাজি করাতে হলে প্রিয় মানুষটির মনোযোগ আকর্ষণ করা সবার আগে জরুরি। আর তাই পছন্দের নারীটিকে আকর্ষণ করার জন্য আপনাকে হতে হবে সচেষ্ট। আসুন জেনে নেওয়া যাক পছন্দের নারীকে আকর্ষণ করার কয়েকটি সহজ টিপস-

জীবনে সুপারম্যানের ভূমিকায় অবতীর্ণ হন পছন্দের নারী
আপনি যদি আপনার পছন্দের নারীকে আকৃষ্ট করতে চান তাহলে তাঁর জীবনের ‘সুপার ম্যান’ হয়ে যান। অবাক হয়ে গেলেন? সুপার ম্যান হওয়া তেমন কোনও কঠিন বিষয় না। শুধু পছন্দের মানুষটির বিপদে পাশে দাঁড়ালে আর ইচ্ছা অনিচ্ছার দিকে খেয়াল রাখলেই আপনি হতে পারবেন তাঁর সুপার ম্যান।

সবমসয় ফোন ও মেসেজের উত্তর দিন
আপনার পছন্দের নারী যদি আপনাকে ভালোবেসে কল করে কিংবা এস এম এস পাঠায়, তাহলে আপনি যত ব্যস্তই থাকুন না কেন চেষ্টা করুন সেগুলোর জবাব দিতে। একবার যদি অবহেলা করে ফেলেন তাহলে আপনার প্রিয় মানুষটির সাথে আপনার দূরত্ব বেড়ে যাবে অনেকখানি।

দুঃসময়ে উপদেশ না দিয়ে পাশে থাকুন
আপনার পছন্দের মানুষটির জীবনে দুঃসময় চলছে? তাকে অহেতুক উপদেশ বাণী না শুনিয়ে তাঁকে সঙ্গ দিন। চেষ্টা করুন সব সময় তাঁর পাশে থাকার। তাহলে সে আপনার প্রতি আকৃষ্ট হবেই।

নিজের চুলের যতœ নিন
নারীরা ছেলেদের চুল খুব ভালোবাসে। সুন্দর ও পরিষ্কার চুল এবং আধুনিক হেয়ার কাট দিয়ে নিজেকে ফিটফাট রাখুন। আপনার পছন্দের নারী খুব সহজেই আপনার প্রতি আকৃষ্ট হবেন।

নিজেকে দৈহিক ভাবেও আকর্ষণীয় রাখুন
পছন্দের নারীকে আকর্ষণ করতে চাইলে আপনার দৈহিক গঠনের দিকে খেয়াল রাখুন। অতিরিক্ত ওজন, খুব কম ওজন কিংবা ভুড়ি আপনার আকর্ষন কমিয়ে দিতে পারে আপনার প্রিয় মানুষটির কাছে। আর তাছাড়া আপনার শারীরিক গঠন সুন্দর হলে আপনাকে যে কোনও পোশাকেই মানিয়ে যাবে। এখনকার মেয়েরা ছেলেদের ফিগারের ব্যাপারে যথেষ্ট সচেতন। তাই আপনার পছন্দের নারীকে আকর্ষন করতে চাইলে নিজের শারীরিক গঠনের দিকে খেয়াল রাখুন।

পারফিউম ছাড়া চলাফেড়া করবেন না মোটেই
নারীরা সব সময়েই সুন্দর ঘ্রান পছন্দ করে থাকে। আর তাই একজন নারীকে আকর্ষণ করার সবচেয়ে কার্যকরী একটি উপায় হলো রুচিশীল সুন্দর পারফিউম ব্যবহার করা। আপনার পছন্দের নারীর আশে পাশে থাকলে অন্তত সুগন্ধী ব্যবহার করার চেষ্টা করুন। এতে সে আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনার প্রতি তাঁর আকর্ষণ সৃষ্টি হবে।

পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে খেয়াল রাখুন
পছন্দের নারীটিকে আকর্ষণ করার জন্য সব সময় পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে লক্ষ্য রাখুন। নারীরা স্মার্টনেস পছন্দ করেন। বিশেষ করে ক্যাসুয়াল পোশাকে চাইতে ফরমাল পোশাকেই পুরুষদেরকে বেশি পছন্দ করেন নারীরা। তাই পছন্দের নারীর মন পাওয়ার জন্য নিজেকে সব সময় ফিটফাট ও পরিষ্কার রাখার চেষ্টা করুন।

হাসি ও খাওয়াদাওয়ার মার্জিত ভঙ্গি রপ্ত করুন
নারীরা হাসিখুশি পুরুষদেরকে বেশি পছন্দ করে থাকে। গম্ভীর ধরনের পুরুষদের ধারে কাছেও ঘেষতে চায় না মেয়েরা। পছন্দের নারীর মন পেতে চাইলে সব সময় হাসিখুশি থাকার চেষ্টা করুন। এছাড়াও খাওয়ার দাওয়ার ভঙ্গিতেও হওয়া চাই স্মার্ট। শব্দ করে খাওয়া কিংবা ছড়িয়ে ছিটিয়ে খাওয়ার অভ্যাস ত্যাগ করুন। তাহলে আপনার পছন্দের মানুষটি খুব সহজেই আপনার প্রতি আকর্ষণবোধ করবে।

চোখে চোখ রেখে কথা বলতে শিখুন
পছন্দের মানুষটির মন পেতে চাইলে তাঁর সঙ্গে সব সময় চোখে চোখ রেখে কথা বলুন। কোনও ধরনের জড়তা রাখবেন না কথা বার্তায়। কথাবার্তার জড়তা কিংবা নিজেকে গুটিয়ে রাখা নারীরা একেবারেই পছন্দ করেন না। সম্ভব হলে তার প্রতি আপনার আকর্ষণের বিষয়টি সরাসরি বলে দিন। এতে আপনার পছন্দের নারী রাজি হোক কিংবা না হোক আপনার প্রতি তাঁর ধারণা ভালো হবে এবং আপনার নির্ভিকতার প্রতি আকৃষ্ট হবেন।






মন্তব্য চালু নেই