মেইন ম্যেনু

পঞ্চম-ব্যালন ডি’অরের অপেক্ষায় মেসি!

সুইজারল্যান্ডের জুরিখে আজ রাতেই ঘোষণা করা হবে ফিফা ব্যালন ডি’অর জয়ীর নাম। এবার সবার চোখেই ফেবারিট লিওনেল মেসি। কারণ তার দুর্দান্ত পারফরম্যান্স।

ফিফা ব্যালন ডি’অরের জন্য টুইটারেও এবার নতুন এমোজি তৈরি করা হয়। যেখানে রবিবার পর্যন্ত এক নাম্বারে ছিলেন লিওনেল মেসি। ৫ কোটি ৮০ লক্ষ ভোট পান বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার। এর আগে ইতিহাসের একমাত্র ফুটবলার হিসেবে টানা চারবার ফিফা ব্যালন ডি’অর জয়ের অবিস্বরণীয় কীর্তি গড়েছেন মেসি।

এবার জিতলে প্রথম ফুটবলার হিসেবে সর্বোচ্চ পঞ্চমবার এই পুরস্কার জয়ের বিস্ময়কর কীর্তি গড়বেন তিনি। পারবেন কী মেসি? ভক্ত-অনুরাগীদের সেটাই এখন দেখার অপেক্ষা।

ক্লাব সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তা-পুয়োলরাও ভোট দিচ্ছেন মেসিকে। কাতালান ক্লাবটির প্রাণভোমরা ইনিয়েস্তা বলেন, ‘মেসি যেভাবে খেলেছে, তাতে ওরিই ব্যালন ডি’অর পাওয়া উচিত।প্রকৃতপক্ষে আমি আরও কাউকে পাচ্ছি না যে ওর মতো খেলছে।’ বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার কার্লোস পুয়োল বলেন, ‘মেসিকে ব্যালন ডি’অর দেওয়া না হলে ওর প্রতি অন্যায় করা হবে। কারণ ও এখনও উন্নতি করছে।’

সুইজারল্যান্ডের জুরিখে দেওয়া হবে ফিফা ব্যালন ডি’অর পুরস্কার। বিশ্বফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার ওয়েবসাইট এবং ইউটিউভে লাইভ দেখা যাবে এই প্রোগ্রাম।

সূত্র : ওয়েবসাইট



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই