মেইন ম্যেনু

পত্নীতলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান: ৩ ভূয়া ডাক্তারের জরিমানা ও কারাদণ্ড

 রুবাইত হাসান: নওগাঁর পত্নীতলা উপজেলায় ৩ভূয়া ডাক্তারকে আটকের পর জেল ও জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।থানা সুত্র জানায়, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে থানা পুলিশ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আকন্দ মো: ফয়সাল উদ্দীন এর নেতৃত্বে গোপন সংবাদ এর ভিত্তিতে নানা অনিয়ম ওঅভিযোগের ভিত্তিতে উপজেলা সদর নজিপুর আলহেরা পাড়ায় রহিমা ভিলার নিচ তলায় ভাড়া বাসায় আশা ক্লিনিক এর পরিচয় দিয়ে অবৈধভাবে ডাক্তারের নামে বাণিজ্য চালিয়ে আসছিলেন।

এমতাবস্থায় উক্ত কথিত আশা ক্লিনিককে সিলগলা ও বিভিন্ন অভিযোগে জড়িত থাকার দায়ে আটকের পর ৩জনের কারাদণ্ড ও জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। আটককৃত ভূয়া ডাক্তাররা হলেন- উপজেলার মৃত নইফত আলীর ছেলে মো: ময়েন উদ্দিন (৫৬) ও তাঁর ছেলে দেলোয়ার হোসেন (৩০) এবং নজিপুর হরিরামপুরের গরিন উদ্দীনের ছেলে বাবুল আকতার বাবলু (৪০)।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিম উদ্দিন জানান, আসমীদের মঙ্গলবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে।উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আকন্দ মো: ফয়সাল উদ্দীন জানান, ভূয়া ডাক্তার হিসেবে ময়েন উদ্দিনকে এক বছর নয় মাস ও ৩০হাজার টাকা জরিমানা এবং বাবুল আকতার বাবলু (৪২) ও দেলোয়ার হোসেনকে (৩০) এক বছর কারাদণ্ড প্রদান করা হয়েছে।






মন্তব্য চালু নেই