মেইন ম্যেনু

পদ্মায় ট্রলার ডুবে নিখোঁজ ৪, উদ্ধার ২৬

লৌহজংয়ে পদ্মা নদীতে স্রোতের কবলে পড়ে মাটিবাহী দুটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন বালু শ্রমিক নিখোঁজ রয়েছেন। তবে এদের মধ্যে ২৬ জনকে উদ্ধার করা হলেও এখনও চার জন নিখোঁজ রয়েছেন।

শনিবার দুপুর আড়াইটার দিকে লৌহজংয়ের মাওয়া এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। এখন পর্যন্ত ২৬ জনকে উদ্ধার করা হয়েছে। তবে ডুবে যাওয়া ট্রলার দুটিতে ৫৮ জন বালু শ্রমিক ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

এলাকাবাসী জানান, ৫৮ জন শ্রমিক নিয়ে মাটিবাহী দুটি ট্রলার শ্রীনগরের ভাগ্যকুল থেকে নারায়ণগঞ্জের বক্তাবলী এলাকায় যাচ্ছিল। দুপুর আড়াইটার দিকে লৌহজংয়ের মাওয়া এলাকায় আসলে পদ্মার প্রবল স্রোতের কবলে পড়ে ডুবে যায় ট্রলার দুটি। এ সময় ২৬ জন শ্রমিক তীরে উঠতে সক্ষম হলেও ৩২ জন এখনও নিখোঁজ রয়েছেন।

তবে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, মাটিবাহী দুটি ট্রলার ডুবির খবর পেলেও একটি ট্রলারডুবির ব্যাপারে তারা নিশ্চিত হয়েছেন। ওই ট্রলারে থাকা ৩০ জন মাটি শ্রমিকের মধ্যে ২৬ জনকে উদ্ধার হয়েছে। বাকি চার জন নিখোঁজ রয়েছেন।

তিনি আরও জানান, অপর ট্রলারটি ও নিখোঁজদের সন্ধানে পদ্মা নদীতে স্থানীয়দের সহায়তায় নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তল্লাশি চালাচ্ছেন।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই