মেইন ম্যেনু

“পনের ও একুশে আগষ্ট একই সূত্রে গাঁথা”

মাগুরা প্রতিনিধি : আগস্ট হত্যাকান্ডের প্রতিবাদে মাগুরা মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস কামরুল লায়লা জলি এমপি বলেন, পনের ও একুশে আগষ্ট একই সূত্রে গাঁথা। ৭১ এর পরাজিত অপশক্তি ও তাদের বিদেশী এজেন্টরাই এই হত্যাকান্ড ঘটিয়েছে। আজও তারা নানাভাবে দেশকে পেঁছনের দিয়ে নিয়ে যেতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

আজ সোমবার দুপুরে জেলা ইউনিট কার্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা কমান্ডার মোল্লা নবুয়ত আলীর সভাপতিত্বে অলোচনা সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক অ্যাড. সৈয়দ শরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহ-সভাপতি আবু নাসির বাবলু, মুক্তিযোদ্ধা মুন্সি রেজাউল হক প্রমুখ।

বক্তরা বলেন, ৭৫-এর ১৫ আগষ্ট সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা, ২১ শে আগষ্ট-এর হত্যাকান্ড ও বর্তমান সময়ে জঙ্গি হামলা করে মানুষ হত্যাকারিরা এক ও অভিন্ন। এ দেশকে পাকিস্থানের এজেন্টদের হাতে তুলে দিতে ৭১ এর পরাজিত শক্তিরা এখনো অপতৎপরতা চালচ্ছে । কিন্তু যতদিন বাংলাদেশ থাকবে, বঙ্গবন্ধুর চেতনা থাকবে, দেশের মুক্তিযোদ্ধারা বেঁচে থাকবে, মুক্তিযোদ্ধাদের প্রজন্ম বেঁচে থাকবে ততদিন কোন অপতৎপরতা সফল হবে না।

আলোচনা সভা শেষে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।






মন্তব্য চালু নেই