মেইন ম্যেনু

পরকীয়ায় বিভোর অলরাউন্ডার সাকিব আল হাসান! স্ত্রী শিশিরের চমকপ্রদ দাবি!

টি-টোয়েন্টি এবং ওয়ানডের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে বিতর্ক যেন শেষই হতে চায় না। বিভিন্ন সময়ের বিতর্কের চেয়ে এবার যেন বিতর্কটা অন্যরকম। গত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একজন নারীর সঙ্গে সাকিবের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি জন্ম দিয়েছে নতুন বিতর্কের।

ছবিটির নিয়ে সোশ্যাল মিডিয়ায় সাকিব ভক্তদের মধ্যেও তৈরি হয়েছিল মিশ্র প্রতিক্রিয়া। সবার মনেই ঘুরপাক খেয়েছে কৌতুহল। অনেকেই জানতে চেয়েছেন, কে এই মেয়েটি?
যখন ছবিটি নিয়ে খোদ সাকিব আল হাসানই নিশ্চুপ ভূমিকায় রয়েছেন ঠিক অমন সময়ে ওই বিতর্কে নিজ থেকেই অংশ নিলেন ছবিতে থাকা মেয়ে হিসেবে নিজেকে দাবি করা তানজিয়া জামান মিথিলা।
নিজের ব্যক্তিগত প্রোফাইল থেকে গতকাল সোমবার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমেই দাবি করেন, ‘হ্যাঁ, এটা আমি। কিন্তু বিষয়টি হলো, এটা কিশোরপ্রেম এবং এটি নিয়ে আমি অনুতপ্ত নই…।’

তবে লক্ষ্যণীয় বিষয়টি হলো স্ট্যাটাসে মিথিলার ক্ষোভ যেন সাকিবের স্ত্রীর ওপরই। মিথিলা বলতে চেয়েছেন, পরিশ্রম করে নিজের একটি পরিচয় তৈরি করতে পেরেছেন তিনি। এমনকী কারও ওপর নির্ভরশীল নন। অন্যদিকে সব ক্ষোভের তীর সাকিবের স্ত্রীর দিকে ছুড়ে দিয়ে বলেন, ‘আপনি সাকিব আল হাসানের স্ত্রী তাই আপনাকে মানুষ চেনে। এ ছাড়া আপনি কিছুই না। আপনি একজন সেলিব্রেটির স্ত্রী ছাড়া নিজের পরিচয় তৈরি করতে পারেননি।’

মিথিলার স্ট্যাটাসের স্ক্রিনশটফেসবুকে নানান বিতর্কের প্রতি ত্যক্ত-বিরক্ত হয়ে সবাইকে অনুরোধ করে উল্লেখ করেন, কাউকে নিয়ে কিছু বলতে হলে তার ব্যাপারে ভালোভাবে জেনে বলবেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ছবিকে শুরুতে ফটোশপ এডিট বললেও এখন যেন আর সেটি বলার কোনও অবকাশ নেই।

অন্যদিকে সাকিব ভক্তরা মিথিলার বক্তব্য মানতে নারাজ। অনেকে এখনও ছবিটিকে মিথিলার জনপ্রিয় হওয়ার কৌশল হিসেবে দেখছেন। আবার অনেকেই জানতে চাইছেন এ বিষয়ে সাকিবের বক্তব্য।

যতই বিতর্ক কিংবা কৌতুহলের সৃষ্টি হোক না কেন মিথিলা সাংবাদিকসহ সবার উদ্দেশে অনুরোধ করে বলেছেন, বিষয়টি নিয়ে যেন নতুন কোনও ইস্যু তৈরি করা না হয়।

s ah_99210_1






মন্তব্য চালু নেই