মেইন ম্যেনু

‘পরবাসিনী’র ট্রেলারে এলিয়েনের খোঁজ

লালটিপখ্যাত পরিচালক স্বপন আহমেদ ২০১২ সালে শুরু করেন বাংলাদেশের প্রথম সায়েন্স ফিকশন চলচ্চিত্র ‘পরবাসিনী’র নির্মাণ কাজ। বেশ কয়েকমাস আগে ছবিটির শুটিং শেষ হলেও ভিএফএক্স এর কাজের জন্য পুরো ট্রেলার প্রকাশ করতে পারেননি পরিচালক। এরই মধ্যে কয়েকদিন আগে ছবিটির অসম্পাদিত ট্রেলার আর আইটেম গানের ভিডিও ফাঁস হয় অনলাইনে। পরে অবশ্য ওগুলো সরিয়ে ফেলা হয়। তবে এতকিছুর পর, মঙ্গলবার বিকেলে প্রকাশ করা হয়েছে ‘পরবাসিনী’র অফিসিয়াল ট্রেলার।

২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটিতে দেখা যায়, ২০২০ সালের ২০ জুন বাংলাদেশ ভারত সীমান্তের মাধবপুর এলাকায় নিউক্লিয়ার প্লান্টের প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে খুন করা হয়। কিন্তু কারা এই ঘটনা ঘটিয়েছে তার খুঁজতেই গিয়ে দেখা যায়, ৩ জন সাক্ষীর সবাই মৃত। পরবর্তিতে জানা যায়, এলিয়েনদের আক্রমণেই এসব ঘটেছে। ব্যাস তাদের সঙ্গে এক অসম যুদ্ধে লিপ্ত হয় বাংলাদেশ।

স্বপন আহমেদ পরিচালনায় নির্মিত ‘পরবাসিনী’ ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয় গত ১৩ আগস্ট। অবশেষে অক্টোবরের প্রথম সপ্তাহে সেন্সর বোর্ড থেকে কাটছাট ছাড়াই ছাড়পত্র পায়। পরিচালক জানান, সব ঠিক থাকলে আগামী ডিসেম্বরে মুক্তি দেয়া হবে এটি। ছবিটি একযোগে দেখতে পাবেন দুই বাংলার দর্শকরা।

এদিকে ট্রেলারের পরপরই ‘পরবাসিনী’র টিজার প্রকাশ করা হবে। এরপর আসবে গানের অ্যালবাম। ধারাবাহিকভাবে ছাড়া হবে আইটেম গানসহ অন্যান্য গানের ভিডিও।

উল্লেখ্য, বাংলাদেশ, ভারতের কলকাতা-মুম্বাই, ফ্রান্স, সুইজারল্যান্ড, বেলজিয়াম, নেদারল্যান্ড, হল্যান্ড, জার্মানি, জাপানসহ বিশ্বের মোট ১০টি দেশে ‘পরবাসিনী’র দৃশ্যধারণ করা হয়েছে। এতে বাংলাদেশ থেকে অভিনয় করেছেন ইমন, অপ্সরা আলী, চাষী আলম, কাজী উজ্জল, সোহেল খান, দাউদ হোসেন রনি। এছাড়া কলকাতা থেকে সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া, মুম্বাই থেকে নায়িকা উর্বশী রাওতেলা (মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১২), রিত মজুমদার, রবি রঞ্জন মৈত্রসহ মোট ১৬ টি দেশের শিল্পীরা অভিনয় করেছেন এ ছবিতে।

‘পরবাসিনী’র ট্রেলার:



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই