মেইন ম্যেনু

পরিচয় মিলেছে নিহত ৭ জঙ্গির

কল্যাণপুরে অপারেশন স্টর্ম-টুয়েন্টি সিক্স অভিযানে নিহত নয় জঙ্গির মধ্যে সাত জনের পরিচয় পাওয়া গেছে। জাতীয় পরিচয়পত্রে ব্যবহৃত ফিংগার প্রিন্টের মাধ্যমে তাদের পরিচয় পাওয়া যায়।

তারা হলেন- ১. আব্দুল্লাহ, বাবা মো. সোহরাব আলী, মা মোসা. মোসলেমা খাতুন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার নবাবগঞ্জের ভল্লবপুর গ্রামে। জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৭২০৪৯০০০০৩০। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯৩ সালের ১৫ জানুয়ারি।

২. আবু হাকিম নাইম, বাবা নুরুল ইসলাম, মায়ের নাম মোসা. হালিমা। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়ার কুয়াকাটায়। জাতীয় পরিচয়পত্র নম্বর- ৭৮১১০৩০০০৩৬৯। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৮৩ সালের ১৫ জানুয়ারি।

৩. তাজ-উল-হক রাশিক, বাবা রবিউল হক, মা জাহানারা বেগম। রাজধানীর ১৫ নং ওয়ার্ডের বাসা#৭২,
রোড# ১১/এ, ধানমণ্ডি তার বাসা। জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৬১৩৫০০০০৩৯৭। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯১ সালের ৫ ডিসেম্বর।

৪. আকিফুজ্জামান খান, বাবা সাইফুজ্জামান খান, মায়ের নাম শাহানাজ নাহার। গুলশানের ১০ নম্বর রোডের
২৫ নম্বর বাসায় তার পরিবার থাকে। জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৬১১০৬০০১০০৬। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯২ সালের ১১ নভেম্বর।

৫. সাজাদ রউফ অর্ক, বাবা তৌহিদ রউফ। তার স্থায়ী ও বর্তমান ঠিকানা- ৬২ পার্ক রোড, বাসা নং-৩০৪, রোড নং-১০, ব্লক-সি, ফ্ল্যাট নং-০৯, বসুন্ধরা আবাসিক এলাকা। তিনি মার্কিন নাগরিক। তার মার্কিন পাসপোর্ট নং- ৪৭৬১৪৫৯৯২। বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৬২১৮৬০০০৫৩৬। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯২ সালের ৬ ফেব্রুয়ারি।

৬. মো. মতিয়ার রহমান, বাবা নাসির উদ্দিন সরদার, মা মোসা. খাইরুন্নেসা। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার ওমরপুরে। জাতীয় পরিচয়পত্র নম্বর- ৮৭০১৮১০০০০০৩। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯২ সালের ১ জানুয়ারি।

৭. মো. জোবায়ের হোসেন, বাবা আব্দুল কাইয়ূম, মা আয়েরা বেগম। গ্রামের বাড়ি নোয়াখালীর পশ্চিম মাইজদী আব্দুল্লাহ মেম্বারের বাড়ী। জাতীয় পরিচয়পত্র নম্বর- ৭৫০৯৮১০০০৪৭৯। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯৮ সালের ১ জানুয়ারি।






মন্তব্য চালু নেই