মেইন ম্যেনু

পরিচয় মেলেনি কলারোয়ায় উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের লাশের

পরিচয় মেলেনি সাতক্ষীরার কলারোয়ায় উদ্ধার হওয়া আজ্ঞাত যুবকের লাশের। বুধবার সন্ধ্যায় উপজেলার হেলাতলা টেকনিক্যাল স্কুল এ- কলেজ সংলগ্ন যশোর-সাতক্ষীরা মহাসড়কের পাশে গ্রামপুলিশ লুৎফর রহমানের পরিত্যক্ত বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে বৃহষ্পতিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই লাশের পরিচয় পাওয়া যায়নি।
নিহত ওই যুবককে দূরবর্তী কোন স্থান থেকে ধরে এনে বিষাক্ত কিছু পান করিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
কলারোয়া থানার এস আই আব্দুল কাদের জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই পরিত্যক্ত বাড়িতে এক যুবকের (২৫) লাশ দেখতে পেয়ে পথচারিরা থানা পুলিশের খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই লাশ উদ্ধার করে। লাশের পরনে খয়েরী রঙের ফুলপ্যান্ট ও বাদামী রঙের চেকের জামা ছিল। তার মুখ থেকে বমি পাওয়া যায়। লাশের পাশে একটি জুসের বোতল পাওয়া যায়। তাকে দূরবর্তী কোন স্থান থেকে ধরে এনে দু’ থেকে তিন ঘণ্টা আগে জুসের সঙ্গে বিষাক্ত কিছু পান করিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
কলারোয়া থানার অফিসার ইনচর্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের ময়না তদন্তের জন্য বৃহষ্পতিবার সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। লাশের পরিচয় জানার চেষ্টা চলছে।






মন্তব্য চালু নেই