মেইন ম্যেনু

পরিনীতি নয়, জ্যাকুলিনকে পছন্দ সালমানের!

বলিউডে প্রথম শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে পরিচয় করিয়ে দিয়েছিলেন বলিউড সুপারস্টার ও ‘দাবাঙ্গ’ খ্যাত অভিনেতা সালমান খান। পরবর্তী প্রজেক্টের জন্য নায়িকা হিসেবে পরিনীতি চোপড়ার কথা শোনা গেলেও ‘সালমান খান প্রোডাকশন’-এর জন্য জ্যাকুলিন ফার্নান্দিজকেই কাছে টানলেন তিনি।

এতোদিন ধরে সালমান খান প্রোডাকশনের পরবর্তী ছবির জন্য পরিনীতি চোপড়ার অভিনয়ের গুঞ্জন শোনা গেলেও এবার শোনা যাচ্ছে ভিন্ন কথা! পরিনীতি নয়, বরং আগামী প্রোজেক্টের জন্য জ্যাকুলিন ফার্নান্দিজকেই কাছে টানলেন সালমান খান।

জ্যাকুলিন ফার্নান্দেজের বিশ্বস্ত সূত্র জানিয়েছে, সালমান খান তার আগামী ছবি ‘যুগলবন্দি’তে সাইফ আলী খানের বিপরীতে অভিনয়ের জন্য পরিনীতি চোপড়াকে বাদ দিয়ে জ্যাকুলিন ফার্নান্দেজকে বেছে নিয়েছেন। শুধু তাই না, জ্যাকুলিন সালমানকে খুব পছন্দও করে, সে নিশ্চয় সালমানকে এই প্রস্তাব ফিরিয়ে দিবে না। তাছাড়া ‘যুগলবন্দি’ ছবিটির স্ক্রিপ্টও তার খুব পছন্দ হয়েছে’।

উল্লেখ্য, বর্তমানে ‘ব্রাদার্স’ ছবির প্রমোশন নিয়ে দারুন ব্যস্ত সময় কাটাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। চলতি মাসেই ছবিটি ভারতের সিনেমা হলে মুক্তি পাবে। এ ছবিতে জ্যাকুলিন ছাড়াও দুই ভায়ের চরিত্রে আছেন অক্ষয় কুমার এবং সিদ্ধার্থ মালহোত্রা।






মন্তব্য চালু নেই