মেইন ম্যেনু

পরিশ্রমী পরী মণি

আগামী ঈদুল আজহায় ছবি মুক্তির জন্য এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়েছে। গত ঈদুল ফিতরে জাজ মাল্টিমিডিয়া যৌথ প্রযোজনার দুটি ছবি মুক্তি দিয়েছিল। তবে ঈদুল আজহায় জাজ শুধু একটি ছবি মুক্তি দেবে। প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ বিষয়ে একটি পোস্ট দেওয়া হয়েছে।

‘জাজ-এর রক্ত ও পরী মণি’ শীর্ষক ওই নোটটিতে বলা হয়েছে, ‘রক্ত’সহ আরো দুটি ছবি তৈরি থাকলেও জাজ তা ঈদে মুক্তি দেবে না। কারণ ‘রক্ত’ ছবিটির বাজেট ‘শিকারি’, ‘অগ্নি’ বা ‘অগ্নি ২’ ছবির চেয়েও বেশি। তাই বাংলাদেশের ১০০ থেকে ১১০টি ও কলকাতায় ১৩০টি হলে একসঙ্গে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এতে করে ছবির খরচ তুলে আনা সহজ হবে।

তবে আরেকটি কারণ রয়েছে একক ছবি মুক্তির পেছনে। আর সেটা হচ্ছে ‘রক্ত’ ছবির জন্য পরী মণির অক্লান্ত পরিশ্রম। পরীকে সম্মান জানাতেই শুধু ‘রক্ত’ ছবিটিই ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

‘রক্ত’ ছবির মাধ্যমে প্রথম যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন পরী মণি। যৌথভাবে চলচ্চিত্রটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। পরী মণির বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন নবাগত রোশান।

ছবিটির জন্য একটি ব্যয়বহুল আইটেম গানেও অংশ নিয়েছেন পরী। পরী মণির নামের সঙ্গে মিলিয়ে গানের নামও রাখা হয়েছে ‘পরী’। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।






মন্তব্য চালু নেই