মেইন ম্যেনু

পরিস্থিতি মোকাবেলায় সর্বদলীয় বৈঠক ডাকার আহ্বান জানালেন এরশাদ

রাজধানীর গুলশানে হতাহতের ঘটনায় নিন্দা ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে সন্ত্রাসবাদসহ পরিস্থিতি মোকাবেলায় সর্বদলীয় বৈঠক ডাকার আহ্বান জানিয়েছেন।

শনিবার এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক বিবৃতিতে এ আহ্বান জানান এরশাদ।

বিবৃতিতে এরশাদ বলেন, গুলশানে হামলার ঘটনা আমি গভীরভাবে মর্মাহত ও উদ্বিগ্ন। যারা এ হামলায় নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। সেইসঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, সন্ত্রাসবাদ এখন দেশের জটিল সমস্যায় দাঁড়িয়েছে। এ সমস্যার সমাধানে দেশবাসীর ঐক্য জরুরি। সম্মিলিত প্রয়াস ছাড়া লক্ষ্য অর্জন সম্ভব নয়।

পরিস্থিতি মোকাবেলায় বৈঠক ডাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, সন্ত্রাসবাদ মোকাবেলায় একটি সর্বদলীয় বৈঠকের আয়োজন করতে সরকারের কাছে অনুরোধ জানিয়েছিলাম। বর্তমান পরিস্থিতিতে আবারো বৈঠক ডাকার আহ্বান জানাচ্ছি।

এরশাদ বলেন, গুলশানের বর্বরোচিত ও নৃশংস হত্যাকাণ্ড এবং ক্রমাগত সংখ্যালঘু হত্যাসহ টার্গেট কিলিংয়ের ঘটনা দেশের অস্থিত্ব হুমকির মুখে পড়েছে। সন্ত্রাসমুক্ত নিরাপদ দেশ হিসেবে বাংলাদেশ আজ আন্তর্জাতিকভাবেও প্রশ্নবিদ্ধ। এতে বহির্বিশ্বের সঙ্গে দেশের বাণিজ্য, বিনিয়োগ সবকিছুতেই নেতিবাচক প্রভাব পড়বে।






মন্তব্য চালু নেই