মেইন ম্যেনু

পরীমনির দিকে সবার নজর

এবারের ঈদে চার নায়িকার ৪টি ছবি মুক্তি পাবে। অপু বিশ্বাস, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা সাহা মীম ও পরীমনির। তবে চলচ্চিত্র ব্যবসায়ীদের নজর পরীমনির দিকে একটু বেশি।

কারণ, কমপ্লিট একজন নায়িকার যাবতীয় গুণাবলী নিয়ে চলচ্চিত্রে এসেছেন সুন্দরী নায়িকা পরীমনি। প্রচুর সম্ভাবনা থাকায় কোন ছবি মুক্তি পাওয়ার আগেই রেকর্ড সংখ্যক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে ব্যাপক আলোচনায় চলে আসেন এ নায়িকা।

কিন্তু প্রথম মুক্তিপ্রাপ্ত দুটি ছবিতে ততটা ঝড় তুলতে না পারায় চলচ্চিত্র ব্যবসায়ীরা হতাশ না হলেও তাকিয়ে আছেন তার ঈদের ছবি ‘আরো ভালবাসবো তোমায়’-এর দিকে। এস এ হক অলিকের মতো সুপারহিট ছবির পরিচালকের পরিচালনায় নির্মিত এ ছবিতে পরীমনি অভিনয় করেন নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের সঙ্গে। নতুন জুটি, নতুন সম্ভাবনা, ভাল পরিচালক- সব মিলিয়েই চলচ্চিত্রের প্রায় সবাই তাকিয়ে রয়েছেন এ ছবির দিকে।

কারণ, এ ছবির ফলাফলের ওপরই নির্ভর করছে পরীমনির ফিল্মের ভবিষ্যৎ। প্রথম মুক্তিপ্রাপ্ত ‘ভালবাসা সীমাহীন’ ছবিতে তার নায়ক ছিলেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলন। দ্বিতীয় মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাগলা দিওয়ানা’য় নায়ক ছিলেন শাহরিয়াজ। আলোচনা অনুযায়ী তেমন আলোড়ন সৃষ্টি করতে না পারায় চলচ্চিত্র ব্যবসায়ীরা আরও কিছুটা অপেক্ষা করতে চাইছেন এ নায়িকার ভবিষ্যৎ পরিষ্কার হওয়ার জন্য।

নিজেকে প্রমাণ করা, আলোড়ন সৃষ্টি করা, দর্শক মনে ঝড় তোলা ইত্যাদি সবকিছুই নির্ভর করছে পরীমনির ‘আরো ভালবাসবো তোমায়’ ছবির ওপর। শাকিব খানের মতো সেরা নায়কের সঙ্গে এই ছবি যদি কাঙ্ক্ষিত সাফল্য পায়, আর পরীমনিও যদি নিজেকে নিজের মতো করে মেলে ধরতে পারেন, তাহলে শীর্ষ নায়িকার স্থানটি দখল করতে তার সময় লাগবে না। অবশ্য ঈদ উৎসব বলে কঠিন একটা প্রতিযোগিতায় পড়তে হবে সম্ভাবনাময়ী এ নায়িকাকে।

ঈদে পর্দায় তাকে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে অপু বিশ্বাস, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা সাহা মীমের-মতো নায়িকার সঙ্গে। এক্ষেত্রে তার প্লাসপয়েন্ট নায়ক শাকিব খান। যদিও শাকিব খানের অপু বিশ্বাসের সঙ্গেও একটা ছবি আছে। তারপরও শাকিব-পরীমনি হচ্ছে একেবারে নতুন জুটি। দর্শকরা প্রথম শাকিবের মতো সেরা নায়কের পাশে তাকে দেখবেন। স্বাভাবিকভাবেই আশাটা বেশি থাকবে।

সেরা নায়কের পাশে মানায় কেমন- এটাই দেখার জন্যই সবার নজর এখন পরীমনির দিকে। পরীমনি নিজে অবশ্য ব্যাপক আশাবাদী নিজেকে নিয়ে। বললেন, ‘আরো ভালবাসবো তোমায়’ প্রথমত সুন্দর একটি ছবি। তার ওপর আবার আমার সঙ্গে রয়েছেন সেরা নায়ক শাকিব খান। গুণী পরিচালকের ছবি। আমার বিশ্বাস, ছবিটি সব শ্রেণীর দর্শকের ভাল লাগবে আর আমিও আমার কাঙ্ক্ষিত সাফল্য পাবো।






মন্তব্য চালু নেই