মেইন ম্যেনু

পর্ণ সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন রাখি?

নিজেকে আবার নতুন করে আত্মপ্রকাশ করাচ্ছেন রাখি সাওয়ান্ত। রাখি নিজেই জানিয়েছেন, ”মেকওভার করেছি, শরীরকে নতুন করে সাজিয়েছি, এবার আমার নতুন শুরুর পালা”।

ক দিন আগেই বলিউডের পারদেশিয়া গার্ল বলেছিলেন, সানি লিওনকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে তিনি পর্ন সিনেমায় নামবেন। এখানেই শুরু হয়েছে জল্পনা তাহলে কী পর্ন সিনেমায় নামার জন্য রাখির এটা প্রস্তুতি। অবশ্য রাখির ঘনিষ্ঠমহলের খবর, তিনি কখনই পর্ন সিনেমায় নামবেন না।

সানি লিওন প্রসঙ্গে হাল্কাচালেই এ কথা বলেছিলেন। যেহেতু নামটা রাখি সাওয়ান্ত, তাই তিনি কী বলেছেন সেটা নিয়ে খবর করলে সব সময়ই অনিশ্চয়তায় থাকতে হয়।

সানি লিওনের ওপর খুব রাগ রাখি সাওয়ান্তের। সময়ে অসময়ে সুযোগ পেলে, না পেলে সানিকে আক্রমণ করে কার্যত গালমন্দ করে বসেন রাখি। বলিউডের পরদেশিয়া গার্ল বারবার বলেন, ‘সানি তো পর্নস্টার, আমি ভারতীয় সংস্কৃতি মেনে কাজ করি।’

সেই রাখি যখন শোনেন আমির খান সানি লিওনের সঙ্গে কাজ করতে চান তখন বেজায় চটেছেন। সেই রাগের মাথায় রাখি বলেছেন, ‘সানি আমির তোমার সঙ্গে কাজ করবে এর পাশাপাশি আরও একটা ভাল খবর দিই। আমি পর্নস্টার হব। খুব তাড়াতাড়ি দেখবে আমি পর্ন সিনেমায় অভিনয় করব।’ কিন্তু কেন পর্ন সিনেমায় নামবেন তিনি?

রাখি বলেন, ”একজন পর্নস্টারকে মোকাবিলা করতে আমাকেও পর্নস্টার হওয়া ছাড়া উপায় নেই।”এই সাক্ষাত্‍কারেই সানি লিওনেকে ভারত ছাড়তে বলেন রাখি।






মন্তব্য চালু নেই