মেইন ম্যেনু

পর্দায় আসছে আলোচিত সেই ঐশী!

বাবা-মাকে হত্যার দয়ে অভিযুক্ত ঐশী। বাংলাদেশের প্রেক্ষাপটে একটি আলোচিত নাম। এবার সেই ঐশীর জীবনি নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা সায়মন তারিক।

‘লাইফ পার্টনার’নামের নতুন এই ছবিটিতে অভিনয় করবেন নায়িকা প্রিয়ন্তি পরী। ঐশীর চরিত্রেই তাকে অভিনয় করতে দেখা যাবে। কিন্তু তার বিপরীতে নায়ক কে থাকছেন তা এখনো চূড়ান্ত হয়নি।

সায়মন তারিক জানিয়েছেন, ‘ঐশীর জীবনী নিয়ে নির্মাণ করব ‘লাইফ পার্টনার’। ওর উপর ভিত্তি করেই আমরা বর্তমানে গল্পের কাজ করছি। তবে চলচ্চিত্রের প্রয়োজনে আরো কিছু চরিত্রে এতে ঢুকানো হবে। আশা করছি ছবিটির মধ্য দিয়ে সবাই একটা ম্যাসেজ পাবেন’।

ছবিটির গল্প লিখছেন কমল সরকার। এতে চারজন নায়ক-নায়িকা থাকবেন। একটি চরিত্রে প্রিয়ন্তি চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়াও নতুন আরেকজন নায়ককেও চুক্তিবদ্ধ করেছেন সায়মন তারিক। বাকি দুইজন ঠিক হলেই ছবির কাজ শুরু করবেন বলে জানান তিনি।

২০১৩ সালের ১৬ আগস্ট ঢাকার চামেলীবাগে নিজের ফ্ল্যাট থেকে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী আয়েশা রহমান স্বপ্নার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন থানায় গিয়ে তাদের মেয়ে ঐশী রহমান বাবা-মাকে হত্যার কথা নিজ মুখে স্বীকার করে। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে। এখনো সে জেলে আছে।






মন্তব্য চালু নেই