মেইন ম্যেনু

পর্দায় চুমু খাওয়া কষ্টকর : কৃতি

‘রাজ রিবুট’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করলেন দক্ষিনি ছবির প্রিয়মুখ কৃতি খারবান্দা। আসন্ন ছবিতে তিনি বলিউড কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমির সঙ্গে অভিনয় করছেন। নায়িকা জানালেন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে মোটেই স্বাচ্ছন্দ্যবোধ করেন না তিনি। এছাড়াও বললেন, পর্দায় চুমু খাওয়া তার কাছে খুব কষ্টের।

আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘রাজ রিবুট’। এর প্রোমোশনে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতি জানান, ‘রাজ রিবুট’ ছবিতে ইমরান হাশমিকে প্রথম চুমু খেয়েছেন তিনি। দৃশ্যটিতে অভিনয়ের সময় নাকি রীতিমতো ভয়ে ভয়ে ছিলেন তিনি। ভাবছিলেন কীভাবে এই দৃশ্য শুট করবেন! অনস্ক্রিন চুম্বনের সময় একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে চুম্বন করাটা তার কাছে সবথেকে কঠিন ও ভয়ের বিষয় বলে জানালেন কৃতি।

পর্দায় প্রথমবার চুমু খাওয়ার পর কৃতি জানিয়েছেন, তিনি এর আগে কখনোই পর্দায় চুমু খাননি। কিন্তু, প্রথমবার এরকম দৃশ্য করার পর কৃতি ঠিক করেছেন এরপর থেকে আর কখনও কোনও সীমানা ঠিক করবেন না, যার জন্য নিজেকে নিয়ন্ত্রণে রাখতে হয়।

প্রথমে ‘রাজ রিবুট’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে বেশ খুশি হয়েছিলেন কৃতি। কারণ দক্ষিণী ছবিতে তিনি যে চরিত্রগুলিতে অভিনয় করেছেন, রাজ রিবুটে তার চরিত্র সেগুলো থেকে একেবারেই আলাদা। অন্যদিকে, বলিউডের সিরিয়াল কিসার হিসেবে পরিচিত ইমরান হাশমি। কিন্তু ইমরানের ওই ইমেজ নিয়ে খুব একটা মাথাব্যথা ছিল না কৃতির।

তিনি জানিয়েছেন, সিরিয়াল কিসার ইমেজের জন্য ইমরানকে একেবারেই আলাদা বলে মনে হয়নি তার। তিনি মনে করেন বলিউডে চুম্বনের ট্রেন্ড তৈরি করেছিলেন ইমরান। আর এখন তো বলিউডের প্রায় সব ছবিতেই চুমুর দৃশ্য থাকে।






মন্তব্য চালু নেই