মেইন ম্যেনু

পর্দায় প্রাক্তন প্রেমিকার সঙ্গে ফিরছেন ধোনি!

এম এস ধোনির প্রাক্তন প্রেমিকা ছিলেন তিনি। তবে ধোনির বায়োপিকে তাঁর সঙ্গে ধোনির প্রেম-পর্ব দেখানো হয়নি। এই নিয়ে আগেই মুখ খুলেছিলেন ধোনির প্রাক্তন প্রেমিকা লক্ষ্মী রাই। ধোনির নামেই বারবার জাতীয় প্রচার মাধ্যমে শিরোনামে উঠেছেন তিনি।

ফের ধোনির কারণেই সংবাদমাধ্যমে জায়গা করে নিলেন তিনি। জানা গিয়েছে, খুব শিগগিরই জুলি ২ নামে একটি ছবিতে লক্ষ্মী রাইকে দেখা যাবে। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন সাহিল সালাথিয়া। দুবাই ও হায়দরাবাদে ছবির শুটিং হয়েছে। তবে ছবির টুইস্ট অন্য জায়গায়। সর্বভারতীয় বিনোদন মাধ্যমের খবর, সাহিলকে এই ছবিতে একজন ক্রিকেটার হিসেবে দেখা যাবে, যার জার্সির নম্বর সাত।

সূত্রের খবর, সাহিল নিজে ধোনির চরিত্রেই অভিনয় করছেন। এরপরই জল্পনা তুঙ্গে ওঠে যে তাহলে কী ফের ধোনির সঙ্গে রোমান্স করার জায়গা হিসেবে বেছে নিলেন রুপলি পর্দার দুনিয়াকেই? গত বছর ধোনির বায়োপিক মুক্তি পাওয়ার আগেই সুপারস্টার ক্রিকেটারের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারে স্পষ্ট করেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ২০০৮ সাল নাগাদ চেন্নাই সুপার কিংস দলের ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন তিনি। তখনই ধোনির সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়।

তারপরেই তিনি বলেছিলেন, ধোনির সঙ্গে সম্পর্কের সময়ও আমরা নিশ্চিত ছিলাম না যে আমরা বিয়ে করব। পরে আমরা আলাদাও হয়ে যাই। ধোনির বায়োপিক ভালো ব্যবসা করেছে ভারতীয় সিনেমা জগতে। ফের এক ধোনির অবতার রুপালি পর্দায় কতটা সাফল্য পায়, সেটাই দেখার।






মন্তব্য চালু নেই