মেইন ম্যেনু

পর্ন ছবির প্রস্তাব পেলেন মিস কলম্বিয়া

সৌন্দর্য প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স ২০১৫’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে উপস্থাপকের ভুলে ক্ষণিকের জন্য মিস ইউনিভার্স হিসেবে ঘোষিত হয়েছিল আরিয়াদনা গুতিরেজের নাম। কয়েক মিনিটের জন্য মাথায় উঠেছিল বিশ্বের সেরা সুন্দরীর মুকুট। পরে জানা যায় তিনি হয়েছেন মিস ইউনিভার্স ফার্স্ট রানার আপ। সেই মিস কলম্বিয়া আবার শিরোনামে। এবার পর্ন মুভিতে অভিনয়ের অফার পেলেন তিনি।

মিস কলম্বিয়া আরিয়াদনা গুতিরেজকে পর্ন মুভির জন্য অফার দিয়েছে অ্যামেরিকান কোম্পানি ভিভিড এন্টারটেইনমেন্ট। অফার মূল্য ১০ লাখ ডলার। কোম্পানির বক্তব্য অনুযায়ী, মিস কলম্বিয়া তার ক্ষতি পুষিয়ে নিজের অনেক লাভ করতে পারবেন, যা মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ঘোষকের ভুলে তার যে ক্ষতি হয়েছে।

সংস্থাটির পক্ষ থেকে স্টিভেন হার্শ বলেছেন, সেলিব্রিটি সেক্স টেপের মাধ্যমে অনেক তারকার ক্যারিয়ার শীর্ষে। কিম কার্দাশিয়ান, কেন্দ্রা উইলকিনসন, পামেলা অ্যান্ডারসন প্রমুখের নাম উল্লেখ করে একথা জানালেন তিনি।

প্রস্তাব অনুযায়ী, গুতিরেজ এই পর্ন মুভিতে নিজেই নিজের পার্টনার বেছে নিতে পারবেন। নিজেই ঠিক করতে পারবেন কয়টি ছবিতে তিনি কাজ করবেন। তবে পর্ন ছবিতে অফার প্রসঙ্গে এখনও কোনও প্রতিক্রিয়া জানা যায়নি মিস কলম্বিয়ার পক্ষ থেকে।






মন্তব্য চালু নেই