মেইন ম্যেনু

পর্ন বলে বিক্রি হচ্ছে রাধিকার ছবি!

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তের সঙ্গে বিতর্ক যেন নিত্য সঙ্গি হয়ে দাঁড়িয়েছে। কোনো না কোনো কারণে নিজেকে খোলামেলাভাবে দর্শকদের সামনে এনে সমালোচিত হতেই তার পছন্দ। তবে সমালোচিত হলেও বিষয়টি মনে হয় তার কাছে বেশ উপভোগ্য এমনটাই বরাবরই প্রমাণ করেছেন তিনি। তাই নিজের কর্মকাণ্ডের জন্য কখনোই যেন বিতর্ক পিছু ছাড়াতে পারছেন না এই বলিউড তারকা।

তবে বারবার রগরগে দৃশ্যের জন্য সমালোচিত হলেও অভিনয়ের জন্য দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছেন এ নায়িকা। তবে এ প্রশংসা যেন তার সয় না। বিতর্ককে সঙ্গী করতেই হবে। সম্প্রতি এমনই এক নতুন সমালোচনার ঝড় তুলেছেন বলিউড পাড়ায়।

আবারও একটি ভিডিওতে বেশ খোলামেলা দৃশ্যে হাজির হয়েছেন তিনি। ইউটিউবসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার হওয়ার পর থেকে ভক্ত মহলসহ মিডিয়ার বিভিন্ন আনাচে-কানাচে চলছে সমালোচনা। কেউ কেউ বিষয়টি নিয়ে নিন্দা জানাতেও ভুল করেননি। আবার কেউ বা বলছেন অভিনয় করে লাইম লাইটে আসতে না পেরে পোশাক খোলার মতো অপচেষ্টা করে যাচ্ছেন তিনি।

অবশ্য এসব সমালোচনার মোটেই তোয়াক্কা করেন না রাধিকা। তার পরবর্তী সিনেমা ‘পারছেদ (parched)’। সেখানেও অন্তরঙ্গ দৃশ্যে তাকে দেখা গেছে। সহ অভিনেতা আদিল হুসাইনের সঙ্গে প্রেমের রসায়ন ফুটিয়ে তুলতে যে ঘনিষ্ঠতা দেখিয়েছেন সেটা সমালোচিত না হয়ে যায় কোথায়?

আর এবার সেই সব বিতর্ক ছাড়িয়ে দেখা দিয়েছে নতুন সমস্যা। মাঝে ওই বিশেষ মুহূর্তটি লিক হয়ে গেছে বলেই বিতর্ক ছড়ায়। এরপরই তার বিরুদ্ধে মুখ খোলেন রাধিকা নিজেই। আর এবার তো গোটা সিনেমাটাই নাকি লিক হয়ে গেছে বলে শোনা যাচ্ছে।

শুধু তাই নয় কলকাতার বাজারে সেই সিনেমার পাইরেটেড ভার্সনও পাওয়া যাচ্ছে যা পর্ন মুভি বলে বিক্রি হচ্ছে।






মন্তব্য চালু নেই