মেইন ম্যেনু

‘পলাশ ফুলের নোলক’ এ চঞ্চল-মৌসুমী

অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী মৌসুমী হামিদ শিগগিরই নিয়ে আসছেন ধারাবাহিক নাটক ‘পলাশ ফুলের নোলক’। নাটকটি রচনা করেছেন ইমদাদুল হক মিলন ও পরিচালনা করছেন সঞ্জিত সরকার।

নাটকের গল্পে চঞ্চল চৌধুরীকে দেখা যাবে গরীব পরিবারের সন্তান হিসাবে। কপালে ফেরে তিনি হয়ে যান গৃহশিক্ষক। কিন্তু শুধু পড়াশুনার কাজ না, পাগলের চিকিৎসাও করতে হবে তাকে। কারণ মানসিক ভাবে ভারসম্য হারিয়েছেন মৌসুমী হামিদ। এ নাটকে গুরুত্বপূর্ন একটি চেয়ারম্যান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আবুল হায়াত। আর তারই মেয়ে মৌসুমী হামিদ।

কাছের ফুপাতো ভাইকে হারিয়ে তিনি পাগল হয়ে যান। একের পর এক বাবার সঙ্গে তিনি খারাপ ব্যবহার করেন। সত্যি কি মৌসুমী এই নাটকে পাগল, আর চঞ্চল চৌধুরি কি শিক্ষক? নাকি সবার চোখের আড়ালে চলছে নতুন কোন খেলা। এমনই নানা প্রশ্নের উত্তর খুঁজে পেতে হলে আসছে রবিবার আরটিভির পর্দায় চোখ রাখতে হবে দর্শকদের।

এ নাটক প্রসঙ্গে চঞ্চল বলেছেন, ‘আমরা বুঝে না বুঝে অনেক ভুল করি। সেই ভুল কখনও কখনও কারুর জীবনে ভালোও ডেকে আনতে পারে। আশাকরি, দর্শকরা নাটকটি উপভোগ করবেন।’

আর অভিনেত্রী মৌসুমী বলেছেন, ‘অন্যায়ের প্রতিবাদ করতেই হবে, তা অন্যায়কারি যত আপনজন হোক না কেন। ভালো মানুষের মুখস পরে অনেক মানুষ এই সমাজে ঘুরে বেড়াচ্ছে। এই নাটকে এমনই কিছু চরিত্র দর্শকরা খুঁজে পাবে।’

এ নাটকে আরও অভিনয় করছেন- ডলি জহুর ,সাব্বির আহমেদ,আবজাল শরীফ,রহমত আলী, তারিক স্বপন ,ডাঃ এজাজুল ইসলাম। নাটকটি একটি বেসরকারী চ্যানেলে প্রচার হবে বলে জানায় নির্মাণ সূত্র।






মন্তব্য চালু নেই