মেইন ম্যেনু

পাঁচ দফা দাবি

পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও, কর্মবিরতি

রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির দুর্গাপুর জোনের ৯০ জন লাইনম্যান পাঁচ দফা দাবিতে কর্মবিরতি পালন করছে । রোববার তারা কাজে না গিয়ে কর্মকর্তাদের অফিস ঘেরাও করেন। এ সময় কর্মকর্তাদের সঙ্গে লাইনম্যানদের বাকবিত-া ও উত্তেজনার সৃষ্টি হয়।

রোববার সকাল ১০টার দিকে অফিসে জড়ো হয়ে কর্মকর্তাদের অফিস ঘেরাও করে লাইনম্যানরা। এ সময় তারা কাজের জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি সরবরাহ, সিনিয়ারিটির ভিত্তিতে কোয়াটার বরাদ্দ, সপ্তাহে একদিন ছুটি, অকারণে লাইনম্যানদের শোকজ করা বন্ধ এবং অন্যায়ভাবে যে চারজন লাইনম্যানের বিরুদ্ধে শোকজ করা হয়েছে তা প্রত্যাহারের দাবি জানান তারা।

সিনিয়ার লাইনম্যান আয়ুব আলী এসব দাবি মৌখিকভাবে কর্মকর্তাদের কাছে তুলে ধরেন। এ সময় তিনি বলেন, ‘২০২১ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁচ্ছে দেয়ার প্রধানমন্ত্রীর টার্গেট বাস্তবায়নে তারা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু কিছু কর্মকর্তা তা ব্যহত করার জন্য বিশৃঙ্খলা সৃষ্টি করে লাইনম্যানের বিভিন্নভাবে নির্যাতন করছেন।’

এ সময় কর্মকর্তাদের সঙ্গে লাইনম্যানের বাকবিত-া ও উত্তেজনার সৃষ্টি হয়। পরে দুর্গাপুর জোনের সহকারী জেনারেল ম্যানেজার দাবি মানার আশ্বাস দিয়ে পরিস্থিতি শান্ত করেন।






মন্তব্য চালু নেই