মেইন ম্যেনু

পাঁচবিবিতে ঈদকে সামনে রেখে চুরি ও সড়কে ছিনতাই বৃদ্ধি

তোহা আলম প্রিন্স, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে ঈদকে সামনে রেখে চুরি ও সড়কে ছিনতাই ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে। ভুক্তভোগী পরিবার ও এলাকাঘূরে জানা যায় গত বুধবার রাতে পৌর এলাকার মালঞ্চা-দমদমা মাতাইস মঞ্জিল এলাকার আব্দুর ছাত্তারের পুত্র আবু সাঈদের বাড়িতে দেয়াল পেরিয়ে চোর প্রবেশ করে বাড়ির ওয়ারলিং করার জন্য রাখা ৩০ হাজার টা মূল্যের বৈদ্যুতিক তার চুরি করে নিয়ে যায়। একই রাতে ইউনুছ আলীর পুত্র ইব্রাহিমের দোকানের মালামাল চুরি করে নিয়ে যাবার সময় চোরের শব্দ পেয়ে ইব্রাহিম টর্সলাইটের আলো দেখে চোরেরা মালামাল গুলো ফেলে পালিয়ে যায়।

একই এলাকায় গত বৃহস্পতিবার রাতে হিটবাংলা পাঁচবিবি শাখা অফিসের জানালার গ্রিল কেঁটে প্রায় ৭০ হাজার টাকা মূল্যের বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা, কয়েকদিন পূর্বে একই এলাকার আলীর পুত্র রশিদের বাড়ি থেকে জানালা দিয়ে জামার পকেটে রাখা টাকা ও একটি মোবাইর সেট চুরি হয়।

এভাবে চুরি বৃদ্ধি হওয়ার কারণে এলাকাবাসী থানা পুলিশকে অবগত করলে গত শনিবার দিবাগত রাতে থানার এ, এস, আই গোলাম সারোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চোর সন্দেহে একই এলাকার পলির পুত্র মুরাদ (৩৪), নমর পুত্র জাহিদুল (৩২), বকুলের দুই পুত্র রিয়াদ ও পিয়াল সহ কালাম (৩৩) নামের ৫জনকে আটক করে থানায় নিয়ে আসে।

বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাইয়ের বিষয়ে বিষয়ে থানার ওসি তদন্ত কিরণ চন্দ্র রায় এর সঙ্গে কথা বললে, তিনি বলেন আটককৃতদের ভালো হওয়ার জন্য অভিভাবকদের জিম্মায় মুসলেখা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। উজেলার বিভিন্ন সড়কে ছিনতাই রাহাজানি গণ ডাকাতির কারণে পুলিশের টহল জোরদার করা হয়েছে।






মন্তব্য চালু নেই