মেইন ম্যেনু

পাঁচবিবিতে বিজিবির ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ ॥ আহত ৯

তোহা আলম প্রিন্স ॥ পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে বিজিবির ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে বাস দুমড়ে মুচরে ৯ জন যাত্রী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও দূর্ঘটনা কবলিত এলাকার লোকজন জানায় আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে জয়পুরহাট-হিলি গামী জেলা মটর শ্রমিক ইউনিয়নের একটি যাত্রীবাহী বাস (বগুড়া-জ-১১-০০৩২) টেক্সটাইল মিল এলাকায় অবস্থিত বিজিবির বিশেষ ক্যাম্প অতিক্রম কালে বিজিবির একটি ট্রাক কোন সিগনাল ছাড়াই বিশেষ ক্যাম্প থেকে বেড়িয়ে প্রধান সড়কে উঠতে যায়।

এসময় জয়পুরহাট দিক থেকে আসা উক্ত যাত্রীবাহী বাসের ড্রাইভার সাইড নিতে গেলে রাস্তার পাশে থাকা একটি রেইন্ট্রি গাছের সঙ্গে ধাক্কা লাগে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের ৯ জন যাত্রী গুরতর আহত হয়। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়িতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আহতরা হলো পাঁচবিবির দরগাপাড়া গ্রামের তসলিমা (২৬), মালিদহ গ্রামের কাজল (২৫), বীরগঞ্জ উপজেলার রবিন (২৫) ও শুকুমার (৫০), ধামুরহাট উপজেলা বাদুলি (২০), হবেন্দ্রনাথ (৬০), দিনাজপুরের পালাপাড়ার কমল দাস (২০), জয়পুরহাটের বিশ্বাস পাড়ার জাহিদুল (৪০) ও পুরানাপৈলের মজিফ উদ্দিন (৬০)। এছাড়াও অনেক যাত্রী বিভিন্ন জায়গায় প্রাথমিক চিকিৎসা নেয়।






মন্তব্য চালু নেই