মেইন ম্যেনু

পাঁচবিবিতে ১ যুবকের রহস্যজনক মৃত্যু

তোহা আলম প্রিন্স ॥ পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে ১ যুবকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে, স্ত্রী ও বাড়ির মালিকসহ ৩ জন গ্রেফতার। ঘটনাটি ঘটেছে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের হাটখোলা গ্রামে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, জয়পুরহাট সদর উপজেলার পল্লীবালা হিন্দুপাড়া গ্রাম সংলগ্ন ইসুয়া গ্রামের অবঃ সেনা সদস্য আজাহার আলীর পুত্র বাবু (৪০) এর সঙ্গে মোবাইল ফোনে একই উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের নবানুর বিবাহিত মেয়ে লাবনীর(২৫) সঙ্গে প্রেমের সর্স্পক গড়ে উঠে। দীর্ঘ দিনের তাদের প্রেমের পর বাস্তব রুপদিতে দিতে গত বৃহস্পতিবার পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের হাটখোলা গ্রামের ইসমাইল হোসেন চতার ছেলে আতিকুল ইসলামের বাড়ীতে উঠে।

এলাকাবাসী আরোও জানায় রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে বাবু ও তার স্ত্রী লাবনী। রাত আনুমানিক ২টার দিকে বাবু হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। পরে লাবনীর চিৎকারে বাড়ীর লোকজন জেগে উঠে এবং কিছু বুঝে উঠার আগেই বাবু মৃত্যুবরণ করে।

শুক্রবার পাঁচবিবি থানা পুলিল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রির্পোট করে থানায় নিয়ে যান। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মৃত বাবুর স্ত্রী লাবনী আক্তার, বাড়ীর মালিক আতিকুল, তার স্ত্রী কামরুন নাহারকে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে থানার এস আই রেজাউল ইসলামের কাছে কিভাবে বাবুর মৃত্যু হয়েছে জানতে চাইলে তিনি বলেন আমার কাছে মনে হয়েছে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করা হয়েছে, ময়না তদন্তের রিপোর্টের পর সঠিকভাবে মৃত্যুর রহস্য জানা যাবে।






মন্তব্য চালু নেই