মেইন ম্যেনু

পাঁচবিবি আটাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু চৌধুরীর পরিষদ বর্গকে গণ সংবর্ধনা

তোহা আলম প্রিন্স, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ পাঁচবিবি আটাপুর ইউনিয়নের ৩ বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আবু চৌধুরীর পরিষদ বর্গকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। ইউনিয়নের ৭ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে পরিষদ চত্তরে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ মন্ডল রতন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে নাগরিক সংবর্ধনা গ্রহন করেন ও বক্তব্য রাখেন ধারাবাহিকভাবে ৩ বার নির্বাচিত চেয়ারম্যান আসম সামছুল আরেফিন চৌধুরী আবু।

আরোও বক্তব্য রাখেন কুসুম্বা ইউপি চেয়ারম্যান মুক্তার হোসেন মন্ডল, ইউপি সদস্যা মাবিয়া আক্তার মুন্নি, নাছিমা আক্তার, নাছিমা পারভিন (৩ বার নির্বাচিত), সদস্য মোস্তাফিজুর রহমান মুন্টু, আমিনুল ইসলাম আমু, বাসের উদ্দিন, আবুল বাসার হিটলার, সুলতান মাহমুদ, নজরুল ইসলাম, মহসীন আলী প্রধান, সহদেব সিং, ডাঃ রেজাউল হক, সাজাহান মাষ্টার, সমাজসেবক আব্দুল মান্নাফ প্রমুখ।

অনুষ্ঠানের পূর্বে ইউপি সদস্যদের নিয়ে চেয়ারম্যান ইউনিয়নের সকল ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে সাক্ষাত করেন। ইউপি চেয়ারম্যান ও সদস্য বৃন্দ তাদের বক্তব্যে বলেন নির্বাচনী যুদ্ধের সকল ভেদাভেদ ভুলে গিয়ে আসুন আমরা আটাপুর ইউনিয়নকে ডিজিটাল, মডেল, উন্নত, মাদক ও সন্ত্রাস মুক্ত, ইউনিয়নে রুপান্তর করি। জনগণের অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।






মন্তব্য চালু নেই